কুষ্টিয়ায় আ. লীগের সংঘর্ষ: আহত আরেকজনের মৃত্যু

কুষ্টিয়া সদরে আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে আহত আরেকজনের মৃত্যু হয়েছে।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2017, 11:55 AM
Updated : 13 Sept 2017, 11:55 AM

বুধবার কুষ্টিয়া জেনারেল হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় ছানোয়ার হোসেন (৩০) মারা যান। সানোয়ার সদর উপজেলার বাখইল গ্রামের মৃত মারফত মন্ডলের ছেলে।

এই নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা হলো তিন।

গত ৭ সেপ্টেম্বর ওই সংঘর্ষে বিল্লাল হোসেন (৩৩) ও এনামুল (৩৫) নামের দুজন ধারালো অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই নিহত হয়েছিলেন। আহত ১৩ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার জানান, চিকিৎসাধীন ছানোয়ারের খাদ্যনালী ধারালো অস্ত্রের আঘাতে ক্ষতিগ্রস্ত হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সদর উপজেলার ঝাউদিয়া ইউনিয়নের বর্তমান ইউপি চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কেরামত আলী এবং দলের একই ইউনিয়নের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান বখতিয়ার হোসেনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।  

কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি রতন শেখ বলেন, স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে মাঝে মধ্যেই উত্তেজনার সৃষ্টি হয়।

“এ ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে এপর্যন্ত তিন জন নিহত হয়েছে।”

তিনি জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

এ ঘটনায় থানার এসআই কমলেশ বাদী হয়ে দুপক্ষের দুই প্রধানসহ ১০০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় আরও ৪০০-৫০০ জনকে আসামি করে মামলা করেছেন।

এ মামলার আসামি কেরামত বিশ্বাস গ্রেপ্তার হলেও বখতিয়ার হোসেন এখনও পলাতক রয়েছেন বলে জানান ওসি।