নেত্রকোণায় ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নেত্রকোণা সদরে কিশোরী পান্না আক্তারকে দলবেঁধে ধর্ষণ ও আত্মহত্যায় প্ররোচণার মামলার আসামি ছাত্রলীগ নেতা অপু চন্দ্র সরকারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নেত্রকোণা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 04:17 PM
Updated : 12 Sept 2017, 04:17 PM

মামলার তদন্ত কর্মকর্তা নেত্রকোণা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শাহ নূর এ আলম জানান, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে অপুকে পারলা বাসস্টান্ড থেকে গ্রেপ্তার করা হয়।

অপু জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক উপ সম্পাদক।

সোমবার রাতে কিশোরী পান্নার মা আল্পনা আক্তার নারী ও শিশু নির্যাতন দমন আইনে দলবেঁধে ও আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে মামলা করেন। মামলটিতে এ পর্যন্ত দুইজন গ্রেপ্তার হলেন।

প্রতীকী ছবি

মামলার নথি থেকে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর (রোববার) সন্ধ্যায় ঠাকুরাকোনা গ্রামের তিন আসামি মেয়েটিকে পাশের মাছের খামারে একটি ঘরে ডেকে নিয়ে যায়। রাত ৮টার দিকে মেয়েটির মা কৌশলে সেখানে গিয়ে মেয়েকে উদ্ধার করে নিয়ে আসেন। তখন মেয়েকে ‘বিধ্বস্ত’ দেখাচ্ছিল।

অভিযোগ আরও বলা হয়, ঘরে এসে মেয়েটি ওই তিন আসামি তাকে ধর্ষণ করেছে বলে জানায়। কিছুক্ষণ পর ‘ধর্ষণকারী’ যুবকদের একজন তাদের ঘরে গিয়ে ঘটনাটি কাউকে না জানানোর জন্য হুমকি দেয়। কিন্তু স্থানীয় লোকজন বিষয়টি জেনে ফেলে।

পরদিন (সোমবার) বেলা ১১টার দিকে পাশের ঘরের আড়ার সঙ্গে মেয়েটির ঝুলন্ত লাশ পাওয়া যায়। 

এদিকে, পুনরায় ময়নাতদন্তের জন্য কবর থেকে পান্নার লাশ তোলার জন্য আদালতের অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।