গাছকাটা নিয়ে হামলা, রেল কর্মকর্তাসহ আহত ৪

লালমনিরহাট রেলওয়ের একটি গাছ কাটাকে কেন্দ্র করে স্থানীয় কয়েক যুবকের হামলায় রেল বিভাগের এক কর্মকর্তাসহ চারজন আহত হয়েছেন।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 01:11 PM
Updated : 12 Sept 2017, 01:11 PM

মঙ্গলবার লালমনিরহাট রেলওয়ে সিপি স্কুলের গেইটে এ ঘটনা ঘটে বলে লালমনিরহাট রেল বিভাগের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম জানান।

আহতরা হলেন- লালমনিরহাট বিভাগীয় রেলওয়ের প্রকৌশল বিভাগের সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী (কার্য) মামুনুর রশিদ (৪২), খালাসী বকুল মিয়া (৩৫), রাশেদুল ইসলাম (২৮) ও আশরাব আলী (৫৫)।

স্থানীয়রা জানান, কিছুদিন আগে একটি আম গাছ ঝড়ে ভেঙে পড়ে। রেলওয়ে প্রকৌশল দপ্তর তাদের সেই মরা গাছটি কেটে অফিসে নেওয়ার জন্য রেলওয়ের কর্মচারীদের পাঠায়। তারা গাছ কাটতে গেলে স্থানীয় কয়েকজন যুবক রেল কর্মচারীদের বাধা দেয় এবং এক পর্যায়ে তাদের মারধর করে।

পরে স্থানীয়দের সহায়তায় আহত কর্মচারীরা অফিসে ফিরে গেলে সেখানে গিয়ে ওই যুবকরা সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী (কার্য) মামুনুর রশিদকেও  মারধর করে বলে জানান তারা।

আহতদের উদ্ধার করে প্রথমে লালমনিরহাট রেলওয়ে হাসপাতালে পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে মামুনুর রশিদকে উন্নত চিকিৎসার জন্য রংপুরের একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

মামুনুর রশিদ ফোনে বলেন, তাকেসহ চারজনের উপর হামলাসহ মারপিট করা হয়েছে। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় বর্তমানে তিনি রংপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

“হামলাকারীরা স্থানীয় যুবক। তাদের নাম জানি না। তবে মুখ দেখলে চিনতে পারব।”

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন লালমনিরহাট রেল বিভাগের নির্বাহী প্রকৌশলী।