ডামুড্যায় বরযাত্রীর বাস খাদে পড়ে নিহত ২

শরীয়তপুরের ডামুড্যায় একটি বরযাত্রীর বাস খাদে পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন অন্তত ৪০ জন।

শরীয়তপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2017, 12:13 PM
Updated : 12 Sept 2017, 01:13 PM

উপজেলার ধানকাঠি ইউনিয়নের ভাদরীকান্দি এলাকায় মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে বলে শরীয়তপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার খায়রুল হাসান জানান।

নিহতরা হলেন- একই এলাকার চরমালগাঁও গ্রামের মতিন বেপারীর ছেলে রুবেল বেপারী (১৮) ও ধানকাঠি গ্রামের সেলিম সিকদারের ছেলে তাজেল সিকদার (১৯)।

আহত মোহাম্মদ বেপারী, উজ্জ্বল, মনির হোসেন, বাদল, সেলিম, আনোয়ার হোসেন ও মজিদ মাঝিকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের নাম-পরিচয় জানা য়ায়নি।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সহকারী পুলিশ সুপার খায়রুল বলেন, ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নের মডেরহাট মোল্লাকান্দী গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের ছেলে দেলোয়ার হাওলাদারের সঙ্গে সদর উপজেলার চিতলিয়া দড়িআলা এলাকার নওয়াব খার মেয়ে সুফিয়ার মঙ্গলবার বিয়ের দিন ধার্য ছিল।

এ উপলক্ষে দুপুর সোয়া ১টার দিকে বরের বাড়ির লোকজন তিনটি বাস ও একটি মাইক্রোবাসে করে কনের বাড়ি যাচ্ছিল। পথে একটি অটোরিকশাকে পাশ কাটাতে গিয়ে একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে অন্তত ৪০/৪৫ জন বরযাত্রী নিয়ে বাসটি রাস্তার পাশে একটি খাদে পড়ে যায়।

খায়রুল বলেন, “এ সময় রুবেল ও তাজেল গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।”

খবর পেয়ে পুলিশ এবং ডামুড্যা ও গোসাইরহাট উপজেলা ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাসটি উদ্ধারের চেষ্টা করে বলে জানান তিনি।