ময়মনসিংহে কথিত বন্দুকযুদ্ধে ‘ডাকাত সর্দার’ নিহত

ময়মনসিংহের ত্রিশালে কথিত বন্দুকযুদ্ধে এক ‘ডাকাত’ নিহত হয়েছেন, যিনি কোরবানির আগে দুইজনকে হত্যা করে গরু ডাকাতির ঘটনার নেতৃত্ব দেন বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2017, 05:35 AM
Updated : 11 Sept 2017, 10:36 AM

সোমবার ভোরে ত্রিশালের হরিরামপুরের ঝিটকা এলাকায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের এক ঘটনা ঘটে বলে জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান।

নিহত রাব্বানীর (২৭) বাড়ি বগুড়ায়।

রাব্বানী গত ২১ অগাস্ট সদর উপজেলার চর বিলা কোটামারার আকাশী অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ফার্মের পাহারাদার ইদ্রিস আলীসহ দুইজনকে হত্যা করে ১০ গরু ডাকাতির সর্দার ছিলেন বলে দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান পুলিশ সুপার।

তিনি বলেন, দুই জনকে হত্যা করে ১০টি গরু ডাকাতি করে ১১ জনের একটি দল। এ দলের টিম লিডার রাব্বানী। নিজ হাতে পাহারাদার ইদ্রিস আলী এবং মোজাফফরকে কুপিয়ে হত্যা করে হাত-পা বেঁধে পানিতে ফেলে দেন তিনি।

এ ঘটনায় ওই দিন আকাশী অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ ফার্মের মালিক আনিসুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ১৪/১৫ জনকে আসামি করে হত্যা করেন। পরে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ গরুর ক্রেতাসহ তিনজনকে আটক করে বলে জানান তিনি।

পুলিশ সুপার বলেন, আটকদের দেওয়া তথ্যে ঝিটকা এলাকায় গোয়েন্দা পুলিশের একটি দল গিয়ে দেখে রাব্বানী তার দলবল নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

“পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে পুলিশ পাল্টা গুলি ছুড়লে ডাকাত দলের সর্দার রব্বানী নিহত হয়।”

এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছে বলেও জানান তিনি।