পুলিশের গাড়িতে হেলান দেওয়ায় প্রজন্ম লীগ নেতাকে পিটুনি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার পিকআপ ভ্যানে ‘হেলান দেওয়ার কারণে’ বঙ্গবন্ধু প্রজন্ম লীগের এক কেন্দ্রীয় নেতাকে পিটিয়ে মাথা ফাটানোর অভিযোগ উঠেছে কয়েকজন পুলিশ সদস্যের বিরুদ্ধে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2017, 05:33 AM
Updated : 10 Sept 2017, 05:34 AM

শনিবার রাতে গোবিন্দগঞ্জ থানা চত্বরে এ ঘটনা ঘটে।

পিটুনির শিকার জিন্নুরাইন উল্লাস বঙ্গবন্ধু প্রজন্ম লীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। তিনি উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের ফুলহার গ্রামের আমজাদ আলীর ছেলে।

তিনি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।  

জিন্নুরাইনের অভিযোগ, সন্ধ্যার পর নিজ এলাকার জমি সংক্রান্ত একটি দ্বন্দ্বের মীমাংসার জন্য স্থানীয়ভাবে সালিশ বৈঠকে যোগ দিতে উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিক মাহমুদ গোলাপের সঙ্গে তিনি থানায় যান।

সালিশ বৈঠক বসতে দেরি হওয়ায় থানা চত্বরে দাঁড়ানো পুলিশের পিকআপ ভ্যানে হেলান দিয়ে দাঁড়িয়ে বিশ্রাম নিচ্ছিলেন, বলেন তিনি।

জিন্নুরাইন বলেন, ওই সময় পিকআপের চালক কনস্টেবল সাইদুর রহমান হটাৎ চলে এসে এ অবস্থায় দেখে তাকে বকাবকি শুরু করলে দুজনের কথা কাটাকাটি শুরু হয়।

“এক পর্যায়ে সাইদুর রহমান তাকে লাঠি দিয়ে মারপিট শুরু করেন। পরে থানার আরও তিনজন পুলিশ সদস্য এসে সাইদুরের সঙ্গে যোগ দিয়ে মাথা ফাটিয়ে দেন।”

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবুর রহমান বলেন, ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আতাউর রহমান বাবলু দলের পক্ষে এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়ছেন।