টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১১

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে; আহত হয়েছেন আরও আটজন।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2017, 10:27 AM
Updated : 7 Sept 2017, 04:11 PM

বৃহস্পতিবার বাসাইলে ট্রাক ও মাইক্রোবাসের সংঘর্ষে এবং মধুপুরের বনাঞ্চলের টেলকি এলাকায় বাইক রেস করতে গিয়ে হতাহতের এ ঘটনা ঘটে বলে টাঙ্গাইল ট্রাফিক পুলিশের পরিদর্শক এস এম শহীদুর রহমান জানান।

হাইওয়ে মধুপুর ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার বেলা ৩টার দিকে মহাসড়কের বাসাইল লিঙ্ক রোড এলাকায় সিরাজগঞ্জের কাজীপুর থানার কাছিহারা গ্রাম থেকে ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে ঢাকা থেকে বঙ্গবন্ধু সেতুমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

“এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। এ দুর্ঘটনায় আহত ১৩ জনকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনজন মারা যায়। পরে আহতদের মধ্যে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও দুই জনের মৃত্যু হয়।”

নিহতরা হলেন - সিরাজগঞ্জের কাজীপুর থানার কাছিহারা গ্রামের মমতাজ বেগম (৫৫), হাজেরা বেগম (৫২), লক্ষ্মীপুরের আবুল কাশেমের ছেলে ট্রাকচালক ভুলু মিয়া (৩৫), রিজভী (১০), স্বপ্না (৮), সোহেল রানা (৩৫), রায়হান শুভ (২২), ওয়াসীম উদ্দিন (৫৫), ফাহমিদা আক্তার সোমা (২২)।

এ দুর্ঘটনায় আহত মনিরুজ্জামান রতন (৪০), তার ছোট ভাই সাইফুল ইসলাম পাপন (৩৫), ওমর ফারুক (৩৮), শম্পা (১৪), শাপলা বেগম (৩৫), মঞ্জু লাল মিয়া, মেহেদী ও মনসুর হেলালকে টাঙ্গাইল সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত মনিরুজ্জামানের মামাত ভাই নাজমুল হাসান বলেন, মনিরুজ্জামানের শ্বশুর ওয়াসীম উদ্দিন বিজি প্রেসের কর্মচারী ছিলেন। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর থানার কাছিহারা গ্রামে। সেখানে দাওয়াত খেয়ে পরিবারের সদস্যরা ঢাকা ফিরছিলেন।

এছাড়া মধুপুরের টেলকি এলাকায় বাইক রেস করতে গিয়ে দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে।

মধুপুর থানার ওসি শফিকুর ইসলাম জানান, বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ থেকে ফেরার পথে মধুপুরের বনাঞ্চলের টেলকি এলাকায় কয়েক যুবক নিজেদের মধ্যে মোটরসাইকেল প্রতিযোগিতা চালাচ্ছিল। এ সময় মোটরসাইকেলের চাকা পিছলে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন - টাঙ্গাইল সদর উপজেলার হাজরাঘাট এলাকার মো. মজনু মিয়ার ছেলে সোহাগ ও হাজরাঘাট এলাকার লিয়াকত আলীর ছেলে হিমেল।