ঝিনাইদহে গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩০

আধিপত্য বিস্তারের বিরোধে ঝিনাইদহের সদর উপজেলায় গ্রামবাসীদের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে।

ঝিনাইদহ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2017, 08:56 AM
Updated : 3 Sept 2017, 08:56 AM

রোববার সকালে উপজেলার ফুরসুন্দি ইউনিয়নের ধনঞ্জয়পুর ও সমশপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে ঝিনাইদহ সদর থানার এসআই ইসরাইল হোসেন জানান।

আহত ২৬ জনকে ঝিনাইদহ সদর ও একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এসআই ইসরাইল বলেন, আধিপত্য বিস্তার নিয়ে ফুরসুন্দি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল মালেকের সঙ্গে সাবেক চেয়ারম্যান শহীদ সিকদারের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

“এর জেরে সকাল ৭ টার দিকে ধনঞ্জয়পুর বাজারে শহীদের সমর্থকদের সঙ্গে আব্দুল মালেকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হলে পাঁচ ছয়জন আহত হয়। 

“এ খবর ছড়িয়ে পড়লে সকাল সাড়ে ৮টার দিকে শহীদের সমর্থকরা ঢাল, সরকি, রামদা লাঠিসোটা নিয়ে সমশপুর গ্রামে গিয়ে আব্দুল মালেকের সমর্থকদের উপর হামলা চালায়। এতে অন্তত ২৫ থেকে ২৬ জন আহত হয়।”

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান তিনি।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার অপূর্ব কুমার সাহা বলেন, “আহত অবস্থায় ২৬ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে একজনের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় ফরিদপুরে পাঠানো হয়েছে।