শেরপুরে দুর্ঘটনায় ৩ জন নিহত

শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের প্রাণ গেছে; আহত হয়েছে আরও আটজন।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Sept 2017, 04:02 AM
Updated : 3 Sept 2017, 04:12 AM

রোববার সকালে সদর ও শনিবার রাতে ঝিনাইগাতী উপজেলায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন ঝিনাইগাতী উপজেলার ঘাঘরা কবিরাজপাড়া গ্রামের হাজী সাহেব আলী ও ঘাগরা পটলপুর গ্রামের ফিরোজ মিয়া।বাকি একজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আহত ঝিনাইগাতীর সালদা গ্রামের শাহজামাল, হাতিবান্ধা গ্রামের সোহেল মিয়া, বালুচর গ্রামের রুকন মিয়া, প্রতাবনগর গ্রামের মোরাদ মিয়া, ঝিনাইগাতী বাজরের হযরত আলী ও সদর উপজেলার চরসাপমারী গ্রামের শান্তকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাকি দুইজনকে পাঠানো হয়েছে শেরপুর সদর হাসপাতালে। 

শেরপুর সদর থানার ওসি নজরুল ইসলাম বলেন, রোববার সকাল সাড়ে ৮টার দিকে তিনজন মোটরসাইকেলে করে জামালপুর থেকে শেরপুরের দিকে যাচ্ছিলেন।

“পথে সদর উপজেলার কুসুমহাটি এলাকায় একটি বাইসাইকেলকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন তারা।

“এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট তাদের চাপা দিলে ঘটনাস্থলেই একজন নিহত ও দুইজন আহত হন।”

এর আগে শনিবার রাত ৮টার দিকে ঝিনাইগাতী উপজেলার তেঁতুলতলা এলাকায় একটি অটেরিকশা ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয় বলে ঝিনাইগাতী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান।  

তিনি বলেন, “ঝিনাইগাতী থেকে অটেরিকশাটি যাত্রী নিয়ে শেরপুর যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই সাহেব আলী মারা যান।

পরে আহত অবস্থায় সাতজনকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফিরোজ মিয়াকে মৃত ঘোষণা করেন বলে ওসি বিপ্লব জানান।