কুমিল্লায় বাসের ধাক্কায় ৩ অটোরিকশা যাত্রী নিহত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় বাসের ধাক্কায় একটি অটোরিকশার চালকসহ তিন জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও পাঁচ জন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2017, 09:02 AM
Updated : 2 Sept 2017, 09:04 AM

কানরা ঈশা খাঁ সিএনজি ফিলিং স্টেশনের পাশে শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘনাটি ঘটে বলে দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান।

নিহতরা হলেন কুমিল্লার তিতাস উপজেলার কানাইনগর গ্রামের রানা মিয়া (২৮), অটোরিকশার যাত্রী দাউদকান্দির সরকাপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে সোহেল মিয়া (৩২) ও অজ্ঞাত পরিচয় এক পুরুষ (৩৮)।

আহতরা হয়েছেন অটোরিকশা যাত্রী তিতাসের গাজীপুর গ্রামের ইব্রাহিম খলিল (৩৫), দাউদকান্দির পেন্নাই গ্রামের অহিদুল ইসলাম, মোতালেব হোসেন, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া গ্রামের কবির হোসেন ও সিরাজুল ইসলাম।

পুলিশ জানায়, আহতদের মধ্যে দুই জনকে শনিবার দুপুরে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে।

ওসি আবুল কালাম জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কানরায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী ইউনিক পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়।

“এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিন জন নিহত হন।”

পুলিশ বাসটিকে আটক করেছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জামাল উদ্দিন জানান, দুজনকে ঢাকা পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে। বাকিদের স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।