সিরাজগঞ্জে কিশোরী ধর্ষণে ২ যুবলীগ নেতা গ্রেপ্তার

সিরাজগঞ্জের তাড়াশে এক কিশোরীকে ধর্ষণের মামলায় যুবলীগের দুই স্থানীয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।     

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 August 2017, 09:33 AM
Updated : 23 August 2017, 09:37 AM

এরা হলেন- তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়ন যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক মহির উদ্দিন ও একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ।

বুধবার বেলা ১২টার দিকে মহিষলুটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে তাড়াশ থানার ওসি মঞ্জুর রহমান জানান।

তাড়াশ থানার এসআই সাচ্চু বিশ্বাস বলেন, মঙ্গলবার রাতে মেয়েটি (১৬) বাদী হয়ে ওই দুইজনের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা করেন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য বুধবার তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  

মামলার বিবরণে বলা হয়, মেয়েটির বাড়ি নাটোর জেলায়। তিনদিন আগে ছোট ভাইয়ের সঙ্গে তাড়াশের মান্নান নগর এলাকায় বড় বোনের বাড়ি আসে সে। মঙ্গলবার বিকালে চলনবিল দেখতে মহিষলুটি এলাকায় যায় তারা।

পথে তাদের দুলাভাই সরুজ আলীর বন্ধু আনিসুর রহমান কৌশলে তাদের একটি অটোরিকশায় তুলে স্থানীয় বিদ্যাধর এলাকার একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে আটকে রাখে।

সন্ধ্যার পর ওই বাড়ি থেকে ছোট ভাইকে তারা অন্য জায়গায় সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে রাত সাড়ে ৮টার দিকে আনিসুর ও তার বন্ধু মহির মিলে মেয়টিকে ধর্ষণ করে।

এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে তারা পালিয়ে যায়।

তাড়াশ থানার পরিদর্শক (তদন্ত) ফজলে আশিক বলেন, “মেয়েটিকে উদ্ধারের পর থানায় রাখা হয়।ঘটনার সময় তার সঙ্গে থাকা ছোট ভাই নিখোঁজ হয়েছে বলে মেয়েটি দাবি করলেও আমরা তাকে এখনও খুঁজে পাইনি।” 

এদিকে খবর পেয়ে বুধবার মেয়েটির মা তাড়াশ থানায় আসেন। তবে এ ঘটনায় তার কাছ থেকে বিস্তারিত কোন তথ্য পাওয়া যায়নি বলে এসআই সাচ্চু বিশ্বাস জানিয়েছেন।

তিনি বলেন, “মেয়েটি তার বোন জামাইয়ের যে ঠিকানা দিয়েছে বুধবার দুপুর পর্যন্ত সেখানে তাদের খুঁজে পাওয়া যায়নি। মেয়েটি ভুল তথ্য দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।”

এদিকে গ্রেপ্তার হওয়া দুই যুবলীগ নেতাকে দল থেকে বহিষ্কারের সিন্ধান্ত নেওয়া হয়েছে বলে তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন জানান।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শীঘ্রই দলের জরুরি সভা ডেকে মহির ও আনিছকে দল থেকে বহিষ্কার করা হবে। এজন্য নওগাঁ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদককে ডেকে পাঠানো হয়েছে।