সাংবাদিক উজ্জ্বলের উপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি

মুন্সীগঞ্জে সাংবাদিক মীর নাসিরউদ্দিন উজ্জ্বললের উপর হামলাকারীরা গ্রেপ্তার না হওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল।

মুন্সীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2017, 02:04 PM
Updated : 17 August 2017, 02:04 PM

বৃহস্পতিবার বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল ও মহাসচিব ওমর ফারুক সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে মতবিনময় করেন। এতে জেলায় কর্মরত সাংবাদিকরা অংশ নেন।

এর আগে এ দুই সাংবাদিক নেতা মুন্সীগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ ফজলে আজিম এবং পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সঙ্গে সাক্ষাত করেও হামলাকারীদের আইনের আওতায় আনার বিষয়ে কথা বলেন।

মতবিনিময় সভায় মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, সাংবাদিকের উপর হামলাকারীরা গ্রেপ্তার না হওয়া কোনোমতেই মেনে নেওয়া যায় না। তাদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।

সকল সাংবাদিকের স্বার্থে এই ঘটনায় সুষ্ঠু বিচার নিশ্চিত করার দাবি জানান বুলবুল।

বুলবুল আরও বলেন, ওয়েজ বোর্ড নিয়ে আন্দোলন শুরু হয়েছে। আগামী ওয়েজ বোর্ডে ঢাকার বাইরের সাংবাদিকদের সুযোগ-সুবিধা দেওয়ার ব্যবস্থা করা হবে।

এ জন্য ঢাকার বাইরের সাংবাদিকদেরও আন্দোলন করার আহ্বান জানান তিনি।

মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাসেল মাহমুদের সভাপতিত্বে মতবিনিময়ে আরও আলোচনা করেন মুন্সীগঞ্জ-বিক্রমপুর সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান বাবু, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের দুই সহসভাপতি বাসিরউদ্দিন জুয়েল ও সুজন হায়দার জনি, সাধারণ সম্পাদক ভবতোষ চৌধুরী নুপুর, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, কোষাধ্যক্ষ সেতু ইসলাম, প্রচার সম্পাদক সাইফুর রহমান, নির্বাহী সদস্য লাবলু মোল্লা, ফারহানা মির্জা প্রমুখ।

গত ৩০ জুলাই রাতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মীর নাসিরউদ্দিন উজ্জ্বলের বাসায় ঢুকে সন্ত্রাসীরা হামলা চলায়। মাথায় জখম নিয়ে তিনি চিকিৎসাধীন রয়েছেন।