দুই শিশুকে ‘ধর্ষণে’ মামলা, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দরে আট ও পাঁচ বছরের দুই শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2017, 01:50 PM
Updated : 30 July 2017, 04:16 PM

গত বৃহস্পতিবার উপজেলার লাঙ্গলবন্দে ধর্ষণের ঘটনা ঘটলেও ধর্ষণের শিকার শিশুদের পরিবার বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছে শনিবার রাতে।

বন্দর থানার ওসি আবুল কালাম জানান, এই ঘটনায় রূপগঞ্জ উপজেলার ছনপাড়া বস্তি থেকে আসামি জাহাঙ্গীর হোসেনকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। জাহাঙ্গীর রূপগঞ্জের ছনপাড়া বস্তি এলাকার বাবুল মিয়ার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর দুই শিশুকে পালাক্রমে ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানান ওসি কালাম।

এলাকাবাসীর বরাত দিয়ে ওসি বলেন, রূপগঞ্জের ছনপাড়া বস্তি এলাকার জাহাঙ্গীর বন্দর উপজেলা মুছাপুর ইউপি লাঙ্গলবন্দ কলোনিরিএক মেয়েকে বিয়ে করেন। তারপর থেকে জাহাঙ্গীর তার শ্বশুরবাড়িতে বসবাস করে আসছেন। তার স্ত্রী গার্মেন্টেসে চাকরি করেন।

মামলার অভিযোগে বলা হয়, গত বৃহস্পতিবার সকালে কলোনির সামনে ওই দুই শিশু খেলা করছিল। এ সময় জাহাঙ্গীর তাদের ডেকে কলোনির ভেতর তার ঘরে নিয়ে যান এবং সেখানে তাদেরকে ধর্ষণ করেন।

ওসি বলেন, শিশু দুটি অসুস্থ হয়ে পড়লে দুজনের পরিবারে ঘটনাটি জানাজানি হয়। এরপর ঘটনাটি শিশুদের পরিবার কলোনির লোকদের জানিয়ে বিচার করতে বলে। কিন্তু জাহাঙ্গীর হোসেন এলাকা পালিয়ে যায়।

“এরপর ধর্ষণের শিকার এক শিশুর বাবা বাদী হয়ে শনিবার রাতে বন্দর থানায় মামলা দায়ের করেন।”

ওসি কালাম জানান, দুই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহাঙ্গীর হোসেন ওই দুই শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছে।