ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় আরেক যুবলীগ নেতা গ্রেপ্তার

ঠাকুরগাঁও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলায় যুবলীগের আরও এক নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 July 2017, 01:16 PM
Updated : 17 July 2017, 01:51 PM

সোমবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ।

গ্রেপ্তার দেবাশীষ দত্ত সমীর (৪০) ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শহরের মন্দিরপাড়া এলাকার গৌরাঙ্গ দত্তের ছেলে ।

এর আগে সকালে নওগাঁ শহর থেকে মামলার আসামি উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব দত্তকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ। তিনি সমীরের ছোট ভাই।

অতিরিক্ত পুলিশ সুপার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল মান্নান হত্যার ঘটনায় যুবলীগ নেতা দেবাশীষ দত্ত সমীরের সম্পৃক্ততা পাওয়া গেছে। এ কারণেই গ্রেপ্তার করা হয়েছে।

এ মামলায় ঠাকুরগাঁও পৌর যুবলীগের ১০ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মারুফ হোসেন শান্তসহ (৩৫) বাকি আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।

গত ১১ জুলাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে করেন সজীব। এ সময় মান্নানের বন্ধু জুম্মনও হামলার শিকার হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মান্নানের মৃত্যু হয়।

এ ঘটনায় মান্নানের বড় ভাই আবু হোসেন বাদী হয়ে সজীব ও শান্তর নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় আরও চারজনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি হত্যা মামলা করেন।