ঢাকার পথে দুর্ঘটনায় খালেদা জিয়ার উপদেষ্টা হাবিব

পাবনা থেকে ঢাকায় ফেরার পথে দুর্ঘটনায় আহত হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব ও তার পরিবারের সদস্যরা।

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2017, 03:51 PM
Updated : 2 July 2017, 03:51 PM

রোববার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা টোল প্লাজা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে গুরুদাসপুর থানার ওসি দিলিপ কুমার দাস জানান।

আহত অন্যরা হলেন, হাবিবুর রহমানের স্ত্রী নাজমা হাবিব (৫২), মেয়ে বাবলী হাবিব (১৮), অনিতা হাবিব অন্তরা (১২) ও গাড়িচালক নিশান (৩৫)।

পুলিশ জানিয়েছে, তাদের গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে।

হাবিবুর রহমান হাবিব

ওসি দিলিপ, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব পাবনার ঈশ্বরদীর বাড়ি থেকে ঈদ শেষে পরিবার নিয়ে প্রাইভেটকারে ঢাকায় ফিরছিলেন।

“সন্ধ্যা ৭টার দিকে বনপাড়া-হাটিকুমুরুল মহাসড়কে কাছিকাটা টোল প্লাজার সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে হাবিবের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হাবিবসহ পাঁচজন আহত হন।”

পুলিশ ও স্থানীয়রা তাদের গুরুদাসপুর হাসপাতালে নিয়ে যায় বলে জানান তিনি।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আনন্দ কুমার মণ্ডল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “হাবিবুর রহমানের ডান হাতের কবজি ভেঙে গেছে। অন্যরা বিভিন্ন ভাবে জখম হয়েছেন।”

দুর্ঘটনায় প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে জানিয়ে বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নূর বলেন, কার এবং ট্রাকটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

ট্রাক চালক ও তার সহকারীকে আটকের চেষ্টা চলছে বলে জানান তিনি।