মাশরাফি লাল, সাকিব মেরুন

পুত্র সাহিলকে সঙ্গে নিয়ে নড়াইলে নিজের এলাকায় ঈদ জামাতে অংশ নিয়েছেন মাশরাফি বিন মুর্তজা; আর সাকিব আল হাসান ঈদের নামাজ পড়েছেন তার এলাকা মাগুরায়।

মাগুরা প্রতিনিধিনড়াইল ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 June 2017, 04:56 AM
Updated : 26 June 2017, 02:01 PM

সোমবার সকাল ৮টায় নড়াইলের পৌর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজ পড়েন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি। বাবা-ছেলে দুজনেরই ঈদের সাজে ছিল এবার লাল পাঞ্জাবি।

প্রায় তিন বছরের ছেলে সাহিল ছাড়াও ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলাম ছিলেন মাশরাফির সঙ্গে।

নামাজ শেষে আত্মীয়-স্বজন ও ভক্তদের সঙ্গে কুশল বিনিয়ম করেন ‘নড়াইল এক্সপ্রেস’; সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে জানান ঈদের শুভেচ্ছা।

জেলা প্রশাসক মো. ইমদাদুল হক চৌধুরী, দুর্নীতি দমন কমিশনের কমিশনার এএফএম আমিনুল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ  পৌর ঈদগাহ ময়দানে নামাজ পড়েন।

নামাজে ইমামতি করেন নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আশরাফ আলী; নামাজ শেষে মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়।

বিশ্ব সেরা অল রাউন্ডার সাকিব আল হাসান ঈদের নামাজ পড়েছেন সকাল ৯টায় মাগুরা শহরের নোমানী ময়দানে। তিনি এসেছিলেন মেরুন পাঞ্জাবিতে সেজে।

জেলা প্রশাসক, পুলিশ সুপার, পৌর মেয়রসহ  জেলার সর্বস্তরের মানুষ এই ঈদ জামাতে অংশ নেন। জামাত পরিচালনা করেন মাগুরা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মো. রইচ উদ্দিন।

নামাজ আদায় শেষে দেশ ও জাতির কল্যাণ কমনায় মোনাজাতে অংশ নেন সবাই। সাকিব সাংবাদিকদের মাধ্যমে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শহরের কেশবমোড়ের বাড়িতে বন্ধু-স্বজনদের সঙ্গেই ঈদের দিনটা কাটাবেন তিনি।