বিএনপির সব নেতার পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের

বিএনপি গত আট বছরে আট মিনিটের জন্যও আন্দোলন করতে পারেনি বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কুমিল্লা প্রতিনিধিগাজীপুর ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2017, 02:58 PM
Updated : 25 June 2017, 02:58 PM

রোববার গাজীপুরে তিনি বলেন, এত বড় একটি দল আন্দোলন করতে পারেনি। আন্দোলনে ব্যর্থতার জন্য বিএনপির টপ টু বটম সব নেতাদের পদত্যাগ করা উচিত।

দুপুরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তায় মহাসড়কে যান চলাচল পরিস্থিতি পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।  

“ঈদে ঘরমুখো মানুষ স্বস্তিতে বাড়ি ফিরছে। আশা করছি, আবার স্বস্তিতে কর্মস্থলে ফিরে আসবে। বৃষ্টি-বাদল হলে একটু ভোগান্তি বাড়ত। আমার মনে হয়, গত কয়েক বছরের তুলনায় এবারের ঈদ যাত্রা অনেকটা স্বস্তিদায়ক হয়েছে।”

এ সময় মন্ত্রীর সঙ্গে সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুস সবুর, বিআরটি প্রকল্পের পরিচালক সানাউল হক, সওজের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর রশীদ, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী ডিএকেএম নাহীন রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

কুমিল্লা প্রতিনিধি জানান, রোববার বিকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় মহাসড়ক পরিদর্শন করেছেন।  

পদুয়ার বাজার এলাকায় চট্টগ্রামগামী যাত্রীবাহী বাসে উঠে ঈদে ঘরমুখী মানুষের খোঁজখবর নেন তিনি।

এ সময় তিনি সাংবাদিকদের বলেন, বিএনপি রাজনৈতিকভাবে আন্দোলন করলে আওয়ামী লীগও রাজনৈতিকভাবে মোকাবেলা করবে। আন্দোলন সহিংস হলে প্রশাসনিকভাবে মোকাবেলা করা হবে।

মহাসড়কে যানজট নেই, যাত্রীরা নির্বিঘ্নে ঈদে বাড়ি ফিরেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, যানজট আছে শুধু বিএনপির প্রেস ব্রিফিংয়ে।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী ও সড়ক-জনপথের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।