লালমনিরহাটে স্ত্রীকে এসিডে ঝলসে দেওয়ার অভিযোগ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে এসিডে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে এক ব্যক্তির বিরুদ্ধে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 June 2017, 01:22 PM
Updated : 5 June 2017, 01:23 PM

উপজেলার দলগ্রাম ইউনিয়নের কিসামত দলগ্রাম গ্রামে রোববার রাতের এ ঘটনায় ওই ব্যক্তির ছোট ভাইয়ের স্ত্রীও দগ্ধ হয়েছে বলে কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান।

এ ঘটনায় দগ্ধ গজেন্দ্র নাথ রায়ের (৪৩) স্ত্রী ঝর্ণা রাণী (৩৫) ও ছোট ভাই ব্রজেন্দ্রর স্ত্রী সান্ত্বনা রানীকে (২৭) কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার পর থেকে পলাতক রয়েছেন গজেন্দ্র।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি মকবুল বলেন, গজেন্দ্রের আগে আরেকটি বিয়ে করে। ওই স্ত্রীকে নিয়ে প্রায়ই ঝর্ণার সঙ্গে তার ঝগড়া হত।

“এর জেরে রোববার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ পর্যায়ে ঝর্ণার গায়ে এসিডের মত তরল দ্রব্য ছুঁড়ে মেরে পালিয়ে যায় গজেন্দ্র ।এ সময় ঝর্ণার পাশে থাকায় সান্ত্বনাও দগ্ধ হন।”

তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে এলে গজেন্দ্র পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় দুই জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক আহসান হাবিব বলেন,  “ঝর্ণা ও সান্ত্বনার হাত ও গলার কিছু অংশ ঝলসে গেছে।”

এ ঘটনায় ছোটভাই ব্রজেন্দ্র নাথ বাদী হয়ে সোমবার বড় ভাই গজেন্দ্র ও তার প্রথম স্ত্রী মালতি রানীসহ ৪/৫ জনের নাম উল্লেখ করে মামলা করেছেন।

তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান ওসি।