ভোলায় মাকে গলা কেটে, মেয়েকে পুড়িয়ে হত্যা

ভোলার দৌলতখান উপজেলায় স্ত্রীকে গলা কেটে আর নয় মাসের মেয়েকে পুড়িয়ে হত্যার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 June 2017, 06:09 AM
Updated : 3 June 2017, 11:10 AM

দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন জানান, উপজেলার জয়নগর গ্রামে শুক্রবার রাতে পারিবারিক কলহের জেরে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে।

নিহতরা হলেন - ওই গ্রামের ট্রাক চালক বিল্লাল হোসেনের স্ত্রী শাহনাজ বেগম (৩০) আর তাদের নয় মাসের মেয়ে মোহনা।

ওসি এনায়েত বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বিল্লাল তার স্ত্রীকে গলা কেটে হত্যার পর বিছানায় আগুন ধরিয়ে দেন বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে।

“স্থানীয়রা অগ্নিদগ্ধ শিশুকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।”

বিল্লাল এখন পুলিশ পাহারায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

হাসপাতালের চিকিৎসক শরিফুল ইসলাম বলেন, “বিল্লাল শনিবার সকালে হাতে সামান্য পোড়া নিয়ে এসে হাসপাতালে ভর্তি হন। তার কথাবার্তা অসংলগ্ন।”

বিল্লাল পারিবারিক বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন তার ধারণার কথা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন।

বিল্লালের ভায়রা ইয়াছিন বলছেন, “শুক্রবার রাতে বাড়ির সবাই স্বাভাবিকভাবেই ঘুমিয়ে ছিল। রাত আনুমানিক ২টার দিকে বিল্লালের ডাকচিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে ও তার ছয় বছরের ছেলেকে দেখতে পায়।

“স্থানীয়রা তার শিশুমেয়েকে ঘর থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধারের পর তার মৃত্যু হয়। আর ঘরে তার স্ত্রীর গলা কাটা লাশ দেখতে পায় স্থানীয়রা।”

ঘটনার পর বিল্লালের মা আমেনা বেগম বিল্লালের ছেলে মেহেদিকে (৬) নিয়ে পালিয়ে গেছেন বলে তিনি জানান।

স্থানীয়রা বলছে, ১২ বছর আগে বিয়ের পর সম্প্রতি বিল্লাল পরকীয়ায় জড়িয়ে পড়লে দাম্পত্য কলহ শুরু হয়।