নাটোরে দুর্ঘটনায় নিহত ২

নাটোরের বড়াইগ্রামে পৃথক দুর্ঘটনায় দু্ইজনের প্রাণ গেছে; আহত হয়েছেন অন্তত ২০ জন।  

নাটোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2017, 09:58 AM
Updated : 2 June 2017, 10:01 AM

বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক ও নাটোর-পাবনা মহাসড়কের শুক্রবার ভোরে ও বৃহস্পতিবার রাতে  এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য শুক্রবার সকালে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে বনপাড়া হাইওয়ে থানার ওসি জি এম শামসুর নূর জানান।

এরা হলেন- লালপুর উপজেলার কদমচিলান গ্রামের আলতাব হোসেনের ছেলে ভ্যান চালক সবুজ হোসেন (৩৫) ও মানিকগঞ্জের সাটুরিয়া বরজুনা গ্রামের রুস্তম আলীর ছেলে ট্রাক চালকের সহকারী আয়নাল হক (৩০)।

আহতদের মধ্যে ফজলু (৪০) ও রাশেদুলকে (২৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি শামসুর বলেন, “শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া পুলিশ ফাঁড়ি এলাকায় মাছ বোঝাই একটি ভটভটির ধাক্কায় ভ্যান চালক সবুজের মৃত্যু ও আরও দুই ভ্যানযাত্রী আহত হন। ”

পরে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি।

তিনি বলেন, এর আগে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতির মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে আম বোঝাই একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়।

“এতে আম বোঝাই ট্রাক চালকের সহকারী আয়নাল ঘটনাস্থলেই মারা যান।”

এছাড়া রাত সাড়ে ৮টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের থানার মোড় এলাকায় দুইটি ট্রাক ও ঢাকা থেকে রাজশাহী গামী হানিফ পরিবহনের যাত্রীবাহি বাসের ত্রিমুখী সংঘর্ষে কমপক্ষে ১৭ বাসযাত্রী আহত হন।

আহতদের বড়াইগ্রাম থানা স্বাস্থ্য কমপ্লেক্সসi স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওসি শামসুর জানান।