দেশে বিচারহীনতা চলছে: এরশাদ

দেশে বিচারহীনতা চলছে অভিযোগ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 May 2017, 03:43 PM
Updated : 22 May 2017, 03:43 PM

সোমবার রাজশাহী মহানগর জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “প্রতিদিন খবরের কাগজ খুললেই দেখি-মানুষ গুম হয়েছে। ধর্ষণ আমাদের জাতীয় ক্রীড়া হয়ে গেছে। আমরা তো এমন ছিলাম না।

“ নারীদের আমরা সমীহ করতাম,সম্মান করতাম। এখন এই অবস্থার কারণ কী? বিচারহীনতা। কারণ, তারা জানে ধর্ষণ করলে বিচার হবে না,শাস্তি হবে না।”

রাজনীতিতে জাতীয় পার্টি বড় ফ্যাক্টর উল্লেখ করে এরশাদ বলেন, “অনেক নির্যাতন করা হয়েছে আমাদেরকে। নিঃশেষ করে দেওয়ার চেষ্টা হয়েছে। অনেক ঝড় গেছে। কিন্তু এখনও কর্মীরা আমাদের ছেড়ে যায়নি। আমরা বেঁচে আছি। এখন জাতীয় পার্টি ‘ইজ এ বিগ ফ্যাক্টর ইন পলিটিক্স।”

আগামী নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দিবে বলে জানান তিনি।

বিএনপির ভিশন ২০৩০-নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, “কিছুদিন আগে বিএনপি ভিশন দিয়েছে। অনেক আগেই আমরা এমন ভিশন দিয়েছি।”

রাজশাহী তেরোখাদিয়া এলাকায় শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামের এই সম্মেলনে বক্তৃতা দেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, মজিবর রহমান সেন্টু, কাজী ফিরোজ রশিদ প্রমুখ।

পরে মহাসচিব রুহুল আমিন হাওলাদার রাজশাহী মহানগর জাতীয় পার্টির সভাপতি হিসেবে শাহাবুদ্দিন বাচ্চু ও সাধারণ সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান ডালিমের নাম ঘোষণা করেন।