নোয়াখালীতে পরিদর্শক মনিরুলের দাফন সম্পন্ন

সিলেটে বোমা বিস্ফোরণে নিহত পরিদর্শক মনিরুল ইসলাম সোহেলকে নোয়াখালীতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2017, 10:32 AM
Updated : 27 March 2017, 10:59 AM

সোমবার সকালে সদর উপজেলার মন্নান নগর মডেল একাডেমি মাঠে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এর আগে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও সশস্ত্র সালাম এবং এক মিনিট নিরবে দাঁড়িয়ে শ্রদ্ধা জানানো হয়।

উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামে প্রয়াত নুরুল ইসলামের ছেলে মনিরুল ২০০৩ সালে উপ পরিদর্শক হিসেবে পুলিশে যোগ দেন। সর্বশেষ তিনি সিলেটের জালালাবাদ থানার পরিদর্শক (তদন্ত) পদে কর্মরত ছিলেন।

মনিরুলের ছোট ভাই সিরাজুল ইসলাম সোহাগ বলেন, ছোট ভাইয়ের বিয়েতে যোগ দিতে বৃহস্পতিবার রাতে বাড়িতে আসেন ভাই। শুক্রবার রাতে কর্মস্থলে যোগ দেন।

“পরদিন রাতেই বোমা বিস্ফোরণে তার মৃত্যু হয়।”

তার দেড় বছর বয়সী একটি ছেলে রয়েছে বলে জানান সিরাজুল।

সিলেটের শিববাড়ির পাঠানপাড়া এলাকায় জঙ্গি আস্তানায় সেনাবাহিনীর প্যারা কমান্ডোদের ‘অপারেশন টোয়াইলাইট’ নিয়ে শনিবার সন্ধ্যায় সাংবাদিকদের ব্রিফ করার পর কাছেই একটি জায়গায় দুই দফা বিস্ফোরণে নিহত হন মনিরুল।

জানাজায় নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট অতিরিক্ত ডিআইজি মো. হাবিবুর রহমান, জেলা পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে রোববার রাত সোয়া ১১টার দিকে তার মরদেহ গ্রামের বাড়িতে এসে পৌঁছে। সিলেটে দুটি জানাজা শেষে অ্যাম্বুলেন্স করে পুলিশ তার মরদেহ বাড়ি নিয়ে আসে।