গাইবান্ধায় বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ট্রাকের সঙ্গে সংঘর্ষের পর বাস খাদে পড়ে আহত আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 12:27 PM
Updated : 19 March 2017, 12:28 PM

রোববার দুপুরে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. আবুল বাশার।

নিহত রুবেল মিয়া (২২) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে

শনিবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার জুম্মারঘর ৪১ মাইল এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে সৈয়দপুরগামী শাকিল পরিবহনের একটি বাসের সঙ্গে পাথর বোঝাই ট্রাকের সংঘর্ষের পর বাসটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে আরেক জনের মৃত্যু হয়।

নিহতদের মধ্যে তিন জনের পরিচয় পাওয়া গেছে।

এরা হলেন-নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল পাট্টাপাড়া গ্রামের মাহবুব মন্ডলের ছেলে ওহাব মন্ডল (৪৩), গাইবান্ধা সদর উপজেলার নারায়নপুর গ্রামের ফিরোজ মিয়ার স্ত্রী শাপলা বেগম (৩০) ও তার ছেলে আব্দুল আলিম (০৬)

আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ওসি বাশার বলেন, পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের পর বাসটি উল্টে সড়কের পাশে খাদে পড়ে গিয়ে মা ও এক শিশুসহ ঘটনাস্থলে চারজন ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যায়।

আহতদের মধ্যে আরেকজন বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

আহত ১৪ জনের মধ্যে কয়েজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানান তিনি।

গোবিন্দগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবার প্রতি ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তার ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া আহতদের চিকিৎসায় সহায়তা দেওয়া হবে।