জঙ্গি-সন্ত্রাস প্রতিরোধে নোয়াখালীর এসপির মতবিনিময়

নোয়াখালীতে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ (পিপিএম-সেবা)।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Jan 2017, 04:22 PM
Updated : 30 Jan 2017, 04:22 PM

সোমবার তার কার্যালয়ের সভাকক্ষে এই মতবিনিময় সভায় মাদক নির্মূলের বিষয়েও আলোচনা হয়।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নবজ্যোতি খীসা, বেমগমঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর) মো. জসিম উদ্দিন চৌধুরী, চাটখিল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, জেলা গোয়েন্দা পুলিশের ওসি আতাউর রহমান ভূঁইয়া, সুধারাম থানার ওসি আনোয়ার হোসেনও বক্তব‌্য রাখেন।

সাংবাদিকদের মধ‌্যে বক্তব‌্য রাখেন আলমগীর ইউসুফ, মনিরুজ্জামান চৌধুরী, আবু নাছের মঞ্জু, ফুয়াদ হোসেন, আকবর হোসেন সোহাগ, নাসির উদ্দিন বাদল, আমিরুল ইসলাম হারুন, শাহ এমরান সুজন, মিজানুর রহমান প্রমুখ।

সভায় পুলিশ সুপার বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে হলে পুলিশের পাশাপাশি সকলকে এগিয়ে আসতে হবে।

এসব অপরাধ প্রতিরোধের লক্ষ্যে জেলাজুড়ে পুলিশের নিয়মিত তৎপরতার পাশাপাশি কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম জোরদার করা হয়েছে বলে জানান তিনি।

ইলিয়াছ শরীফ বলেন, “তার অংশ হিসেবে আগামী ৪ ফেব্রুয়ারি জেশা শহরের শহীদ ভুলু স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং সমাবেশে আয়োজন করা হয়েছে। এতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি এবং পুলিশের আইজি একেএম শহীদুল হক প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।”