গোপালগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকির অভিযোগ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধর্ষণ মামলা তুলে নিতে এক গৃহবধূ ও তার পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ও তার ভাইয়ের বিরুদ্ধে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2016, 10:24 AM
Updated : 11 Dec 2016, 10:24 AM

মামলার পর থেকে আসামি পক্ষের হুমকির মুখে বাদী ও তার পরিবারের লোকজন পালিয়ে বেড়াচ্ছেন বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে মামলার বাদী ওই গৃহবধূ জানান।

গত ২৭ নভেম্বর রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামের ওই গৃহবধূ ধর্ষণের অভিযোগে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মনোরঞ্জন বালা ও তার ভাই মিলন বালাকে আসামি করে গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা করেন।

ওই দিনই আদালতের নির্দেশে মামলা হয় বলে মামলার তদন্তকারী কর্মকর্তা কোটালীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান।

তিনি বলেন, “বর্তমানে মামলাটির তদন্ত চলছে। আমরা আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। তবে বাদীকে হুমকি দেওয়ার বিষয়টি আমার জানা নেই।”

এ বিষয়ে জানার জন্য মনোরঞ্জন বালার মোবাইল ফোনে বার বার কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

তবে তার ভাই মিলন বালা বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “মিথ্যা মামলা দিয়ে আমাদের হয়রানি করা হচ্ছে। আমরা মামলা তুলে নিতে বাদীকে কোনো হুমকি দেইনি।”

মামলার বাদী বলেন, “গত ১৫ নভেম্বর মনোরঞ্জন বালা আমাকে জোরপূর্বক ধর্ষণ করলে আমি এলাকাবাসীর কাছে এর বিচার চাই। এতে মনোরঞ্জনের ভাই মিলন আমাকে উল্টো হুমকি দেয়।

“এ ঘটনায় আমি আদালতে মামলা করলে মনোরঞ্জন এবং মিলন ক্ষিপ্ত হয়ে আমাকে ও আমার পরিবারের সদস্যদের প্রতিনিয়ত মেরে ফেলার হুমকি দিয়ে আসছেন।

“মামলা তুলে না নিলে আমাকে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়েছে। আমরা এখন প্রাণের ভয়ে পালিয়ে বেড়াচ্ছি।”