মহেশখালীতে প্রতিপক্ষের হামলায় নিহত ১

কক্সবাজারের মহেশখালী উপজেলায় আধিপত্য বিস্তারের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন; ধারালো অস্ত্রের আঘাতের সঙ্গে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও একজন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Nov 2016, 07:13 PM
Updated : 2 Nov 2016, 07:13 PM

মহেশখালী থানার ওসি বাবুল চন্দ্র বণিক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বুধবার রাত ১১টার দিকে কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ রিদুয়ান (৩৮) উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর ঝাঁপুয়া এলাকার মোহাম্মদ আকতারের ছেলে।

আর আহত রমজান আলী (৪০) নোনাছড়ি এলাকার নুরুল ইসলামের ছেলে। তিনি মাছ ও লবণ ব্যবসার সঙ্গে জড়িত।

নিহত রিদুয়ান ব্যবসায়ী রমজানের ব্যবসা দেখভালের দায়িত্বে ছিলেন জানিয়ে ওসি বাবুল বলেন, ইউনিয়নের নোনাছড়ি ও আঁধারঘোনা এলাকার সংযোগ সেতুর পাশে রমজানের মাছ ও লবণ ব্যবসার একটি কার্যালয়ে রয়েছে।

“রাতে রমজান ও রিদুয়ান কার্যালয়ে বসা ছিলেন। এসময় আধিপত্য বিস্তারের জের ধরে রমজানের প্রতিপক্ষের ১০/১২ জন তাদের উপর সশস্ত্র হামলা চালায়। এতে ধারালো অস্ত্রের আঘাত ও গুলিবিদ্ধ হয়ে রিদুয়ান ঘটনাস্থলে মারা যান।”

গুরুতর আহত অবস্থায় রমজান আলীকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

নিহতের লাশ উদ্ধার করে পুলিশ সুরতহাল প্রতিবেদন শেষ করেছে জানিয়ে মহেলখালীর ওসি বলেন, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।