দোহারে পদ্মায় নেমে দুই তরুণ নিখোঁজ

ঢাকার দোহারে পদ্মা নদীতে ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যুর পর একই স্থানে নেমে এবার দুই তরুণ নিখোঁজ হয়েছে।

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2016, 11:53 AM
Updated : 16 Sept 2016, 11:53 AM

দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির এসআই মো. রাকিবুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকালে মৈনট ঘাটে পদ্মা নদীতে গোসল করতে নেমে পুরান ঢাকার ওই তরুণরা নিখোঁজ হয়।

এরা হলেন পুরান ঢাকার সূত্রাপুরের ধূপখোলার বাসিন্দা মো. মিরাজ (১৮) ও মো. তালহা (১৯)।

তাদের সঙ্গে আসা দুই বন্ধুর বরাত দিয়ে এসআই রাকিব বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, ফেইসবুকে ছবি দেখে বৃহস্পতিবার দুপুরে চার বন্ধু সূত্রাপুর থেকে মৈনট ঘাটে ঘুরতে আসে। বিকালে মিরাজ ও তালহা নদীতে গোসল করতে নেমে ডুবে যায়।

“তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের খোঁজ করে না পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে উদ্ধার অভিযান চালালেও তাদের কোনো সন্ধান পায়নি।”

উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

স্থানীয় ইউপি সদস্য আবুল কাশেম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মৈনটে গোসল করতে নেমে পদ্মায় ডুবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যুর পর উপজেলা প্রশাসন নদীতে নামার বিষয়ে নিষেধাজ্ঞা দেয়। মাইকিং করেও দর্শনার্থীদের সতর্ক করা হচ্ছে। কিন্তু অনেকেই মানছেন না।

মিরাজের মা আয়েশা খাতুন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “বৃহস্পতিবার সকালে ফোন পেয়ে বাসা থেকে বের হয় আমার ছেলে। আমি জিজ্ঞাসা করলে বলে, সোরওয়ার্দী উদ্যানে ঘুরতে যাচ্ছি’। কিন্তু আমাকে মিথ্যা বলে চার বন্ধু দোহারে আসে তা আমি জানতাম না।”