নীলফামারীতে বাসের ধাক্কায় ২ শ্রমিক নিহত

নীলফামারী সদরে বাসের ধাক্কায় উত্তরা ইপিজেডের দুই শ্রমিক নিহত হয়েছেন, আহত হয়েছেন আরেক শ্রমিক।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2016, 10:39 AM
Updated : 6 Sept 2016, 10:39 AM

মঙ্গলবার সকালে নীলফামারী-সৈয়দপুর সড়করে দারোয়ানী টেক্সটাইল মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানান নীলফামারী থানার এসআই মশিউর রহমান।

নিহতরা হলেন-ইপিজেডের সেভেন স্টার কোম্পানির সহকারী ইলেকট্রিশিয়ান আফজাল হোসেন (৩০) ও ম্যাজেন বিডি লিমিটেডের শ্রমিক ধরনীকান্ত রায় (২২)।

আফজাল নীলফামারী পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ড মহল্লার কামাল আনসারীর ছেলে এবং ধরনীকান্ত রায় দিনাজপুরের খানসামা উপজেলার ভেড়ভেরী গোয়ালপাড়া গ্রামের জয়হরি রায়ের ছেলে।

আহত বিশ্বনাথ রায়কে (৩০) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সদর উপজেলার শালমারা গ্রামের বাহাদুর রায়ের ছেলে।  

প্রত্যক্ষদর্শীদের বারত দিয়ে নীলফামারী থানার এসআই মশিউর রহমান জানান, সকালে তিন শ্রমিক কর্মস্থলের উদ্দেশে বাইসাইকেলে ইপিজেডের দিকে যাচ্ছিলেন।

“সকাল ৭টার দিকে দারোয়ানী টেক্সটাইল মিলের সামনে ঢাকা থেকে পঞ্চগড়ের দেবীগঞ্জগামী শাকিল-দ্রুতি নামের একটি নৈশ কোচ ওই তিন বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়।”

স্থানীয়রা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ সহাসপাতালে নেওয়ার পথে আফজাল হোসেন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ধরনীকান্ত রায় মারা যান বলে জানান তিনি।

এসআই মশিউর রহমান আরও জানান, এলাকাবাসীর সহায়তায় বাসটি আটক করে থানায় আনা হয়েছে। তবে চালক, হেলপার ও সুপাভাইজার পালিয়ে গেছে।

এ ঘটনায় নিহত আফজাল হোসেনের বড়ভাই তোফায়েল আহমেদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।