পিরোজপুরে সাংসদ আউয়ালের বিরুদ্ধে ছাত্রলীগ

পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটির সমালোচনা করার একদিন পর স্থানীয় সাংসদ এ কে এম আউয়ালের বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছে আওয়ামী লীগের ওই ছাত্র সংগঠন।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2016, 12:21 PM
Updated : 6 August 2016, 12:28 PM

শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু।

শুক্রবার ঢাকার সেগুনবাগিচায় এক সংবাদ সম্মেলনে পিরোজপুর জেলা ছাত্রলীগের বিরুদ্ধে নানা অভিযোগ তোলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আউয়াল।

ওই সংবাদ সম্মেলনে তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটির সবাই ‘স্বাধীনতাবিরোধী, অছাত্র ও মাদকাসক্ত’ বলে অভিযোগ করেন।

ছাত্রলীগের সংবাদ সম্মেলনে জেলা সভাপিত শুভ্রজিৎ হালদার বাবু ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু অভিযোগ করেন, সাংসদ আউয়াল ও তার ছেলে আব্দুর রহমানের ব্যক্তিগত সব লোক জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে অন্তর্ভুক্ত না হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে নানা অভিযোগ করছেন।

তারা আরও বলেন, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করতে বললে ছাত্রলীগ তা শোনেনি। এতে আউয়াল ও তার পরিবারের সদস্যরা ক্ষিপ্ত হন। 

ঢাকায় সাংসদ আউয়ালের সংবাদ সম্মেলনে ছাত্রলীগের বিরুদ্ধে করা সব অভিযোগকে মিথ্যা দাবি করেন তারা।

ছাত্রলীগের সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কমিটির সহ-সভাপতি ছানাউল্লাহ ছানা, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম বায়েজিদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল, যুগ্ম সাধারণ সম্পাদক সিবলি সাদিক তপু প্রমুখ।