বোনকে বাঁচাতে গিয়ে নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

ঢাকার নবাবগঞ্জের বাক-প্রতিবন্ধ্বী বোনকে বাঁচাতে গিয়ে প্রতিবেশীর ঘুষিতে এক ব্যক্তি নিহত হওয়ায় ঘটনায় মামলা হয়েছে।

দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2016, 07:45 PM
Updated : 24 April 2016, 07:45 PM

নিহত মো. আনোয়ার হোসেনের (৫৫) স্ত্রী তাসলিমা বেগম বাদী হয়ে রোববার রাতে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন বলে জানান থানার ডিউটি অফিসার এএসআই মো. খালেকুজ্জামান।

তিনি বলেন, মামলায় উপজেলার বাহ্রা ইউনিয়নের কালুহাঁটি গ্রামের আমিনুল ইসলাম পাখি (৪২), তার স্ত্রী রুজিনা বেগম (৩৫), ভাতিজা মো. শাওন (২২), মো. টুটুল (৫০) ও শারমিন আক্তারকে (৪০) আসাসি করা হয়েছে।

মামলার বরাত দিয়ে এএসআই খালেকুজ্জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকালে আনোয়ার হোসেনের বাক-প্রতিবন্ধী বোন বাড়ি থেকে ১০ গজ দূরে পাতা কুড়াতে গেলে পাতা ঝাড় দেওয়ার সময় ধুলা উড়লে প্রতিবেশী ওই পাঁচজন তাকে মারতে থাকে।

দূর থেকে বাক-প্রতিবন্ধী বোনকে মারতে দেখে আনোয়ার থামাতে গেলে তাদের মারপিটের শিকার হয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা আনোয়ারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসআই খালেকুজ্জামান বলেন, চটপটি বিক্রেতা আনোয়ারের মৃত্যুর ঘটনায় রুজিনা ও শারমিনসহ চার নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। মামলায় রুজিনা ও শারমিনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। অপর দুই নারীকে আসামি না করায় তাদের ছেড়ে দেওয়া হয়েছে।