চলন্ত বাসে ধর্ষণ: চালকের ‘স্বীকারোক্তি’

টাঙ্গাইলে চলন্ত বাসে দলবেঁধে ধর্ষণের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি বাস চালক হাবিবুর রহমান নয়ন।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 April 2016, 12:15 PM
Updated : 5 April 2016, 12:15 PM

মঙ্গলবার বিকালে টাঙ্গাইলের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মো. হামিদুল ইসলামের আদালতে তিনি এ জবানবন্দি দেন বলে জানান মামলা তদন্ত কর্মকতা ধনবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) খান মোহাম্মদ হাসান মোস্তফা।

এর আগে মঙ্গলবার দুপুরে বাসের সুপারভাইজার রেজাউল করিম জুয়েল এবং শনিবার হেলপার আব্দুল খালেক ভুট্টো ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন।

শুক্রবার ‘বিনিময় পরিবহনের’ চলন্ত বাসে এক পোশাক শ্রমিক ধর্ষিত হন। ওই ঘটনায় বাসের চালক হাবিবুর রহমান নয়ন ও তার দুই সহযোগী রেজাউল ও আব্দুল খালেক ভুট্টোকে গ্রেপ্তার করে পুলিশ।

তদন্ত কর্মকর্তা হাসান মোস্তফা বলেন, তিন দিনের রিমান্ড শেষে মঙ্গলবার বিকালে বাস চালক নয়নকে আদালতে আনা হয়। স্বীকারোক্তিমূলক জবানবন্দির পর তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার নয়ন ও রেজাউলকে তিন দিনের রিমান্ডে নেয় পুলিশ।

ধর্ষণের শিকার ২৩ বছর বয়সী ওই নারীর স্বামী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃহস্পতিবার গাজীপুর থেকে টাঙ্গাইলের ধনবাড়ীতে এক খালার বাড়ি বেড়াতে গিয়েছিলেন তার স্ত্রী।

শুক্রবার সকালে সেখান থেকে গাজীপুর ফেরার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে বিনিময় পরিবহনের বাসে ওঠেন। ওই বাসের চালক ও দুই সহকারী বাসের মধ্যে তাকে হাত-পা ও মুখ বেঁধে ধর্ষণ করে।