পাবনার ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ.লীগ প্রার্থীদের জয়

পাবনার বেড়া উপজেলার ৯টি ইউনিয়নের সব কটিতে আওয়ামী লীগের প্রার্থীরা চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 08:06 PM
Updated : 22 March 2016, 08:06 PM

উপজেলা রিটার্নিং কর্মকর্তা মোজাম্মেল হক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, বিজয়ীরা হলেন:

ঢালারচর ইউনিয়নে কোরবান আলী সরদার ৪ হাজার ৮৮৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন ব্যাপারী ৪ হাজার ৫৯৭।

মাসুমদিয়া ইউনিয়নে মিরোজ হোসেন ১০ হাজার ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শামসুর রহমান সোমেজ ২ হাজার ২৭৪।

রূপপুর ইউনিয়নে আবুল হাশেম উজ্জ্বল ৫ হাজার ৯৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নূরুল ইসলাম মোল্লা পেয়েছেন ২ হাজার ৯৬৪ ভোট।

নতুন ভারেঙ্গা ইউনিয়নে আমজাদ হোসেন ৫ হাজার ৪৫৩ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির হাবিবুর রহমান পেয়েছেন ৪ হাজার ৮৩২ ভোট।

হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নে মোস্তাফিজুর রহমান ৯ হাজার ৪৫০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির চাঁদ আলী প্রং ৯ হাজার ৭ ভোট পেয়েছেন।

জাতসাখিনী ইউনিয়নে রেজাউল হক মিয়া ১৯ হাজার ২৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল গনি ফকির পেয়েছেন ৫হাজার ১৫৪ ভোট।

পুরান ভারেঙ্গা ইউনিয়নে এ এম রফিক উল্লাহ ৬ হাজার ৩৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম মনজেল হোসেন পেয়েছেন ১০ হাজার ৫৫ ভোট।

চাকলা ইউনিয়নে ফারুক হোসেন ৫হাজার ৬৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুস সালাম ২ হাজার ৯৪১ ভোট।

কৈটোলা ইউনিয়নে শওকত ওসমান মাস্টার ৪ হাজার ৩১৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আনিসুর রহমান ৩ হাজার ৬০৮ ভোট পেয়েছেন।

বিজয়ীরা সবাই নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।