দিনাজপুরের ৭ ইউপি নির্বাচনের ফল ঘোষণা

ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দিনাজপুরের সাতটি ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ও বিএনপির তিনজন করে এবং একটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেছে।

দিনাজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 05:01 PM
Updated : 22 March 2016, 05:01 PM

মঙ্গলবার ঘোড়াঘাট উপজেলা রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রুখসানা বেগম এবং হাকিমপুর উপজেলার রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম স্ব স্ব উপজেলার ইউনিয়নের নির্বাচনী ফলাফল ঘোষণা করেন। 

ঘোড়াঘাট উপজেলার ৪টি ইউনিয়নের মধ্যে বুলাকিপুর ইউনিয়নে বিএনপির মাহফুজার রহমান ৫ হাজার ৭১১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী সদের আলী ভোট পেয়েছেন ৪ হাজার ৯৯৯ ভোট।

পালশা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কবিরুল ইসলাম প্রধান ৭ হাজার ৪২৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের কাজী মাকসুদার রহমান চৌধুরী ভোট পেয়েছেন ৪ হাজার ৭৮২ ভোট।

সিংড়া  ইউনিয়নে আওয়ামী লীগের আব্দুল মান্নান ৬ হাজার ৮৯৬ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির সারোয়ার হোসেন ভোট পেয়েছেন ৬ হাজার ৫৮৭ ভোট।

ঘোড়াঘাট ইউনিয়নে বিএনপির তৌহিদুল ইসলাম ১ হাজার ৭২৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আসাদুজ্জামান ভুট্টু ভোট পেয়েছেন ১ হাজার ৬৫৩টি। 

হাকিমপুর উপজেলার খট্টা মাধপপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের মখলেছার রহমান ৬ হাজার ৮৫১ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুল মালেক ভোট পেয়েছেন ৫ হাজার ২০১।

বোয়ালদার ইউনয়নের বিএনপির মেফতাহুল জান্নাত ৭ হাজার ৯৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের শাহাদাত হোসেন ভোট পেয়েছেন ৩ হাজার ১১৮ ভোট।

আলীহাট ইউনিয়নে আওয়ামী লীগের গোলাম রসুল বাবু ৩ হাজার ১০৩ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির এমদাদুল হক মাষ্টার ভোট পেয়েছেন ৩ হাজার ৫৩ ভোট।