নোয়াখালীতে গুলিতে আহত ছাত্রলীগ নেতারও মৃত্যু

নোয়াখালী সরকারি কলেজের এক ছাত্রকে গুলি করে হত্যার ঘটনায় আহত এক ছাত্রলীগ নেতারও মৃত্যু হয়েছে। 

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 March 2016, 04:24 AM
Updated : 22 March 2016, 05:23 AM

নোয়াখালী সদর হাসপাতাল থেকে মঙ্গলবার ভোরে ঢাকায় নেওয়ার পথে সাইফুল ইসলাম ওয়াসিমের (২৫) মৃত্যু হয় বলে বেগমগঞ্জ থানার ওসি ওমর ফারুক জানান।

মাইজদী বাজার এলাকার জয়নাল আবেদীনের ছেলে সাইফুল ছাত্রলীগের জেলা কমিটির সদস্য এবং নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

সোমবার রাতে জেলা শহরের মাইজদী বাজারে নোয়াখালী সরকারি কলেজের পুরনো ক্যাম্পাস এলাকায় সাজু নামের এক যুবকের গুলিতে নোয়াখালী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্র ফজলে রাব্বি রাজিব নিহত হন। 

এ সময় তার সঙ্গে থাকা সাইফুল ইসলাম ও ছাত্রলীগের জেলা কমিটির সদস্য মো. ইয়াসিন নামে আরও একজন গুলিবিদ্ধ হন। পরে তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সাইফুলের অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেলের চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে নেওয়ার পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গুলিবিদ্ধ ইয়াসিনকেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এ ঘটনায় সোমবার রাতে জিজ্ঞাসাবাদের জন্যে সাজুর দুই বোনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা বলছেন, এলাকায় মাদক বিক্রি নিয়ে সোমবার সকালে বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামের আওয়ামী লীগ নেতা কুদরত উল্লার ছেলে সাজুর সঙ্গে ফজলে রাব্বি রাজিবের কথা কাটাকাটি হয়। সাজু তখন রাজিবকে হুমকি দিয়ে যায়। রাতে সাজু সদলবলে এসে গুলি চালিয়ে যায়।