বাংলাদেশ লীগ অব আমেরিকার নতুন কমিটি

শাহিদা সিকদার হাইকে সভাপতি ও সৈয়দ শাকিল হককে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠন ‘বাংলাদেশ লীগ অব আমেরিকা’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2022, 06:43 AM
Updated : 29 June 2022, 06:43 AM

সোমবার নিউ ইয়র্কের জ্যামাইকায় একটি রেস্টুরেন্টে সংগঠনের বিদায়ী কার্যকরী পরিষদের এক সভা থেকে ২০২২-২৫ মেয়াদে এ কমিটির ঘোষণা আসে।

নতুন কমিটির উপদেষ্টামণ্ডলীর প্রধান হয়েছেন বেদারুল ইসলাম বাবলা, উপদেষ্টা হিসেবে আছেন জাকারিয়া চৌধুরী ও শাহীন চৌধুরী।

সংগঠনের বিদায়ী সাধারণ সম্পাদক শাহীন চৌধুরীর পরিচালনায় সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি বেদারুল ইসলাম বাবলা।

বক্তব্য দেন বিদায়ী কমিটির সহ-সভাপতি জাকারিয়া চৌধুরী, অর্থ সম্পাদক সৈয়দ মুকুল হক, মো. শফিকুল ইসলাম, শাহিদা সিকদার হাই, আব্দুল ওয়াদুদ, বিউটি ইয়াসমিন, সৈয়দ শাকিল হক, আনোয়ারুল হক লাভলু, নুরুননাহার লুসি হাসান ও আমিনুল ইসলাম কলিন্স।

কার্যকরী কমিটির সদস্য-উপদেষ্টা এবং কর্মকর্তারা

নতুন কার্যকরী কমিটির অপর কর্মকর্তারা হলেন: সহ-সভাপতি আব্দুল কাদের মিয়া, সৈয়দ মুকুল হক ও আনোয়ারুল হক লাভলু, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম কলিন্স ও আব্দুল ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক সুব্রত তালুকদার, অর্থ সম্পাদক আলী হাসান, সাংস্কৃতিক সম্পাদক শারমিন রেজা ইভা, যোগাযোগ বিষয়ক সম্পাদক বিউটি ইয়াসমিন, আপ্যায়ন সম্পাদক নুরুননাহার হাসান লুসি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শিলা মুহিত। নির্বাহী সদস্য হয়েছেন আজহারুল ইসলাম।

কমিটির অবশিষ্ট পদগুলো কার্যকরী কমিটির প্রথম বৈঠকে পূরণ করা হবে বলে সভা থেকে জানানো হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক