কানাডায় চট্টগ্রাম সমিতির অভিষেক

‘চট্টগ্রাম সমিতি’ নামে নতুন সংগঠন গড়ে তুলেছেন কানাডায় বসবাসরত প্রবাসীরা।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2021, 10:09 AM
Updated : 4 Dec 2021, 10:09 AM

বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞতিতে সংগঠনটি জানায়, মোহাম্মদ ইলিয়াস মিয়াকে আহ্বায়ক, মনজুর চৌধুরীকে সদস্য সচিব ও আরিফ রহমানকে কোষাধ্যক্ষ করে ৫১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন তারা।

বিজ্ঞতিতে বলা হয়, টরন্টোর নন্দন টেলিভিশন কানাডার অডিটোরিয়ামে সমিতির এ অভিষেক অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ ইলিয়াস মিঞা। সূচনা বক্তব্যে সমিতির লক্ষ্য, উদ্দেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বাংলাদেশ থিয়েটার টরন্টোর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ হাবীবুল্লাহ দুলাল, চট্টগ্রাম সমিতি বাংলাদেশের উপদেষ্টামণ্ডলীর সদস্য সচিব মারুফ শাহ চৌধুরী, জয়নাল আবেদীন, সিরাজুল ইসলাম, তপন বড়ুয়া, আকসিন আহমেদ, মাহবুবুল আলম চৌধুরী সাইফুল, মানস রক্ষিত, হুসাইনুজ্জামান শামীম, মোহাম্মদ মনিরুল ইসলাম, মোহাম্মদ হাসান, উজ্জ্বল চৌধুরী, হাসান তারিক চৌধুরী, শাহেদ তাহের, নাঈমা ফেরদৌসী, নুরুল হুদা, আনোয়ার সাদত, হারুনর রশীদ, শহীদুল হক চৌধুরী শাহীন ও রুমি খান।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক