খালেদাকে ‘বিদেশ নিতে’ বিক্ষোভ যুক্তরাষ্ট্র বিএনপির

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ‘উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার’ দাবি জানিয়েছে দলটির যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2021, 07:33 AM
Updated : 1 Dec 2021, 07:33 AM

সোমবার বিকেলে নিউ ইয়র্কে জাতিসংঘ সদর দপ্তরের সামনে এক বিক্ষোভ-সমাবেশ থেকে এ দাবি জানান তারা এবং জাতিসংঘ মহাসচিব অ্যান্তেনিও গুতেরেস বরাবর স্মারকলিপি দেন।

জাসাস কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সম্পাদক গোলাম ফারুক শাহীনের পরিচালনায় বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক সম্পাদক গিয়াস আহমেদ, যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল, যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি মুক্তিযোদ্ধা বাবরউদ্দিন, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক সম্পাদক এম এ বাতিন, নিউ ইয়র্ক স্টেট বিএনপির সভাপতি অলিউল্লাহ মোহাম্মদ আতিকুর রহমান, ব্রুকলিন বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গির সোহরাওয়ার্দি ও লং আইল্যান্ড বিএনপির সভাপতি মিয়া আলিম পাখী।

একইদিন সন্ধ্যায় নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র বিএনপি নেতা কাজী আজম ও আবুল কাশেমের উদ্যোগে অনুষ্ঠিত নাগরিক সমাবেশ থেকেও বেগম খালেদা জিয়ার ‘মুক্তি ও উন্নত চিকিৎসার’ দাবি জানানো হয়।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক