আমিরাতের সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

সংযুক্ত  আরব আমিরাতের শারজায় সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, সং যুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2021, 02:19 PM
Updated : 30 Sept 2021, 02:21 PM

স্থানীয় সময় বুধবার সকাল ১১টায় শারজাহ ইন্ডাস্ট্রিয়াল এলাকা-২ এ ওই সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশি ব্যবসায়ীর নাম মোহাম্মদ শফি (৬৮)।

নিহত মোহাম্মদ শফির বাড়ি চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার শিকারপুর গ্রামে। তিনি প্রায় ৫০ বছর ধরে আমিরাতে বাস করে আসছিলেন।

নিহতের নিকটাত্মীয় এবং শারজাহ বাংলাদেশ সমিতির সভাপতি আবুল বাশার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, "শফি শারজার গুবাইবাহ এলাকার নিজ বাসা থেকে তার ব্যবসা প্রতিষ্ঠানে গাড়ি ড্রাইভ করে যাচ্ছিলেন। শারজাহ ইন্ডাস্ট্রিয়াল এলাকা ২ এ পৌঁছানোর পর তার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পার্কিংয়ে থাকা অপর একটি গাড়ির সঙ্গে সজোরে ধাক্কা খায়।"

"গুরুতর আহত অবস্থায় শফিকে স্থানীয় আল কাসেমীয়া হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু ঘটে।"

শারজায় চিটাগং ইঞ্জিনিয়ারিং ওয়ার্ক্স নামে নিহত মোহাম্মদ শফির একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। তিনি স্ত্রী,  তিন পুত্র ও এক কন্যা রেখে গেছেন। তার দুই ছেলে প্রকৌশলী। এক ছেলে ও  একমাত্র মেয়ে চিকিৎসক।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশ সমিতি সংলগ্ন মসজিদে নামাজে জানাজা শেষে তাকে শারজাহ কেন্দ্রীয় সমাধিতে সমাহিত করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!