কুয়েতে প্রবাসী ক্রিকেটে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

কুয়েতে বসবাসরত বিভিন্ন দেশের প্রবাসীদের অংগ্রহণে ‘ইউপিএল চ্যালেঞ্জার কাপ ক্রিকেট টুর্নামেন্ট’-এর ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।

আ হ জুবেদ, কুয়েত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2021, 05:48 AM
Updated : 27 Sept 2021, 05:48 AM

শুক্রবার দেশটির গার্নাডা ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত এ খেলায় ভারতীয়দের এন্সিএম দলকে ৫ উইকেটে হারায় বাংলাদেশিদের ওসমানী স্পোর্টিং ক্লাব।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এন্সিএম ক্রিকেট দল। ১৬ ওভার ৩ বল খেলে ১০৯ রান সংগ্রহ করে দলটি। জবাবে ওসমানী স্পোর্টিং ক্লাব ১৬ ওভার ২ বলে ৫ উইকেট হারিয়ে ১১০ রান সংগ্রহ করে শিরোপা জিতে নেয়।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মেহেদি হাসান এবং সেরা ব্যাটসম্যান হিসেবে নির্বাচিত হন তৌহিদুল ইসলাম।

প্রায় তিন মাস আগে শুরু হওয়া ইউপিএল চ্যালেঞ্জার কাপ ক্রিকেট টুর্নামেন্টে এশিয়ার বিভিন্ন দেশের ২৮টি ক্রিকেট দল অংশ নেয়।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসমানী স্পোর্টিং ক্লাব কুয়েতের পরিচালক মো. সুমন, বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন কুয়েতের সভাপতি জাহাঙ্গীর খান পলাশ, আরেফিন, নজরুল, মোস্তফা ও হাসান।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!
তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক