কুয়েতে ‘প্রবাসী কল্যাণে সংবাদকর্মীদের করণীয়’ নিয়ে আলোচনা

মহামারী কাটিয়ে কুয়েতে স্বাভাবিক হচ্ছে জনজীবন, দীর্ঘদিন পর বাংলাদেশের সঙ্গে সরাসরি ফ্লাইট চালুর অনুমতি দিয়েছে দেশটির সরকার। এমন অবস্থায় প্রবাসীদের কল্যাণে সংবাদকর্মীদের করণীয় নিয়ে আলোচনা সভা করেছে ‘বাংলাদেশ প্রেস ক্লাব, কুয়েত’।

কুয়েত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2021, 08:14 AM
Updated : 13 Sept 2021, 08:14 AM

প্রেস ক্লাবের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ হ জুবেদের সঞ্চালনায় শুক্রবার এ সভা অনুষ্ঠিত হয়।

তারা জানান, করোনাভাইরাস মহামারীর কারণে একদিকে অনেক প্রবাসী চাকরি হারিয়েছেন, আবার বিভিন্ন কোম্পানিতে তৈরি হচ্ছে নতুন চাকরির সুযোগ। প্রবাসীদের কল্যাণে বিভিন্ন তথ্য তাদের কাছে পৌঁছাতে সংবাদকর্মীদের করণীয় নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত ছিলেন শরীফ মিজান, মোহাম্মদ জালাল উদ্দিন, আল আমিন রানা, সাদেক রিপন, মোহাম্মদ হেবজু, আলাল আহমেদ, মোশাররফ হুসেন ও জসিম উদ্দিন ভূঁইয়া।

এসময় সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সেলিম হাওলাদারের স্বদেশ প্রত্যাবর্তন ও মহামারী পরবর্তী সময়ে দেশ-প্রবাসের সবার সুস্বাস্থ্য কামনায় দোয়া পরিচালনা করা হয়।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!