বাহরাইনে ফিলিপাইনের রাষ্ট্রদূতকে সংবর্ধনা দিল বাংলাদেশ সোসাইটি

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির পক্ষ থেকে ফিলিপাইনের রাষ্ট্রদূতকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

সুকান্ত দেব, বাহরাইন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2021, 02:32 PM
Updated : 9 Sept 2021, 02:32 PM

স্থানীয় সময় মঙ্গলবার বাহরাইন সরকার কর্তৃক অনুমোদিত প্রবাসীদের সামাজিক সংগঠন 'বাংলাদেশ সোসাইটি'র কেন্দ্রিয় নেতারা বাহরাইনে দায়িত্বরত ফিলিপাইনের রাষ্ট্রদূতের সাথে সৌজন্যে সাক্ষাৎ করে সোসাইটির পক্ষ থেকে অভিনন্দন ও বিদায় জানানো হয়।

এসময় ফিলিপাইন দূতাবাসের কনসাল ব্রায়ান জেসসহ ফিলিপাইন কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।

ফিলিপাইনের বিদায়ী রাষ্ট্রদূত আলফনসো এ ভির কোভিড প্যান্ডেমিক চলাকালীন বাংলাদেশ সোসাইটির নানা কার্যক্রমের প্রশংসা করেন। তিনি বাহরাইন সরকারের সহায়ক হিসেবে দুই কমিউনিটিকে একসাথে কাজ করার পরামর্শ দেন।

এসময় বাংলাদেশ সোসাইটি ও ফিলিপাইন কমিউনিটির নেতারা যৌথভাবে রক্তদান, পরিচ্ছন্নতা কর্মসূচি, প্রীতি ফুটবল ম্যাচসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কার্যক্রমের অঙ্গীকার করেন।

বাংলাদেশ সোসাইটির সভাপতি আসিফ আহমেদ বিদায়ী রাষ্ট্রদূতের সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করেন। বাহরাইন সরকারের ভ্যাকসিনেশন প্রকল্পে বিদায়ী রাষ্ট্রদূতের সক্রিয় অংশগ্রহণের কথা স্মরণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের  মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সাংগঠনিক সম্পাদক আবুল বাসার, বিনোদন সম্পাদক আলাউদ্দিন আহমেদ, হুরা শাখার সভাপতি হাশেম রানা, সিত্রা শাখার সাধারণ সম্পাদক নাসির উদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বাহরাইন শাখার সভাপতি মো. স্বপন মজুমদার ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক সম্রাট নজরুল ইসলাম প্রমুখ।