স্পেনে প্রবাসী ঢাকাবাসীর বনভোজন

মহামারী শেষে স্বাভাবিক জীবনের ছন্দ ফিরে পেতে বনভোজন করেছে স্পেনের মাদ্রিদে বসবাসরত প্রবাসীদের সংগঠন ‘ঢাকা জেলা অ্যাসোসিয়েশন’।

কবির আল মাহমুদ, স্পেন থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2021, 06:13 AM
Updated : 7 Sept 2021, 06:13 AM

মঙ্গলবার মাদ্রিদ থেকে প্রায় ২০০ কিলোমিটার দূরে ভালাদোলিদ শহরের পাহাড় ঝরনা আর স্বচ্ছ লেকে পরিবেষ্টিত প্লায়া দে লাস মোরেরাসে এ বনভোজনের আয়োজন করেন তারা।

সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমানের তত্ত্বাবধানে ও সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক মো. আবু বাক্কার।

খোলা পরিবেশে এমন আয়োজনে প্রবাসী ও শিশু-কিশোরদের আনন্দ উল্লাস ছিল চোখে পড়ার মতো। উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর, আব্দুল কায়ূম মাসুক, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন মাদ্রিদ স্পেনের সিনিয়র সহ সভাপতি রুবেল সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক রনি রনজু ভূঁইয়া, সাবেক সহ সভাপতি নাফিজ আহমদ, সদস্য সচিব মো. আশরাফ উল আলম, প্রচার সম্পাদক মো. সোহেল মিয়া, ধর্ম সম্পাদক মো. আব্দুস সাত্তার, নারী বিষয়ক সম্পাদক সেবানা রহমান, ক্রীড়া সম্পাদক ইব্রাহীম খলিল, সহ ক্রীড়া সম্পাদক জনি ভাই, সদস্য হাবিবুর রহমান ও জুয়েল সৈকত।

অনুষ্ঠানে প্রবাসী শিল্পীরা গান পরিবেশন করেন। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্রয়ের আয়োজন। নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা।
প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!