দুবাইয়ে আ. লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে আলোচনা সভা করেছে সেখানে বসবাসরত দলটির কিছু সমর্থক।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2021, 05:52 AM
Updated : 29 June 2021, 05:52 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে দুবাই ক্রাউন প্লাজা হোটেলে ‘বাংলাদেশের অগ্রগতি ও উন্নয়নের পঞ্চাশ বছর’ শিরোনামে এটি অনুষ্ঠিত হয়।

কাজী গুলশান আরা ও নাসির উদ্দিন কাওসারের যৌথ সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন দুবাই বিজনেস কাউন্সিলের সহ সভাপতি আইয়ুব আলী বাবুল। 

প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন দুবাই কন্স্যুলেটের ডেপুটি কনসাল জেনারেল মো. শাহেদুল ইসলাম, দুবাই বিজনেস কাউন্সিলের সভাপতি মাহতাবুর রহমান নাসের ও কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান।

অন্যান্যদের মধ্যে আলোচনায় অংশ নেন বাংলাদেশ সমিতি ইউএই এর সভাপতি মোয়াজ্জেম হোসেন, মোর্শেদ চৌধুরী, সাইফুদ্দিন আহমদ, কাজী মো্হাম্মদ আলী, জি এম জায়গীরদার, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন ও মোহাম্মদ মাসুদ। 

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!