দুবাইয়ে সিআইপি সংবর্ধনা

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সংবর্ধনা দিয়েছে সেখানকার অনলাইন প্রবাসী টেলিভিশন চ্যানেল ‘বায়ান্ন’।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2021, 09:58 AM
Updated : 7 June 2021, 09:58 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে দুবাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে চ্যানেলটির অভিষেক উপলক্ষ্যে এ আয়োজন করেন তারা।

টেলিভিশন চ্যানেলটির বার্তা সম্পাদক তিশা সেনের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন এর চেয়ারম্যান সিআইপি মাহতাবুর রহমান নাসির। প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর।

অনুষ্ঠানে ২০১৮ সালে বাংলাদেশ সরকার কর্তৃক মনোনীত আমিরাতে বসবাসরত সিআইপি মাহতাবুর রহমান, মাহাবুব আলম মানিক, জেসমিন আক্তার, আবুল কালাম, জাহাঙ্গীর আলম ও শিমুল মোস্তাফাকে সম্মাননা স্মারক তুলে দেন রাষ্ট্রদূত।

সংবর্ধিত সিআইপিদের পক্ষে বক্তব্য দেন সিআইপি মাহাবুব আলম মানিক।  বায়ান্ন টিভির পরিচালকদের হাতে অভিনন্দন স্মারক তুলে দেন রাষ্ট্রদূত।

রাষ্ট্রদূত বলেন, “কাজের মিথ্যা আশা দিয়ে যারা দেশ থেকে ভিজিট ভিসায় লোক এনেছেন তাদেরকে হয় কাজ দিতে হবে অথবা দেশে ফেরত পাঠাতে হবে। না হলে তাদের বিরুদ্ধে প্রয়োজনে আমরা কঠোর হস্ত হব।”

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বায়ান্ন টিভির সম্পাদক ও প্রধান কার্যনির্বাহী লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন কনসুলেট জেনারেল দুবাইয়ের ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলাম।

বক্তব্য দেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সিনিয়র সহ সভাপতি আইয়ূব আলী বাবুল, বাংলাদেশ সমিতি দুবাইয়ের আহ্বায়ক আব্দুস সবুর, বাংলাদেশ সমিতি শারজার সিনিয়র সহ সভাপতি ইসমাইল গণি ও বাংলাদেশ সমিতি ফুজাইরাহের সভাপতি মাসুদুল হক, বায়ান্ন টিভির ব্যবস্থাপক সালেহ আহমদ, পরিচালক শাহাদাত হোসেন,  শফিকুল ইসলাম, এম এ কুদ্দুছ খাঁ মজনু, হাবিবুর রহমান ও রুজেল তরফদার।

আরও উপস্থিত ছিলেন কনসুলেটের কমার্শিয়াল কাউন্সেলর কামরুল হাসান ও লেবার কাউন্সেলর ফাতেমা জাহান। আয়োজনে গানের সঙ্গে নাচ পরিবেশন করেন পুষ্পিতা ও মৌমিতা। ‘৫২ থেকে ৭১: বাংলাদেশ মাথা নোয়াবার নয়’ শিরোনামে গীতিআলেখ্য পরিবেশন করে ইয়ুথ বাংলা কালচারাল ফোরাম আমিরাত শাখা।