আমিরাতে মাস্টার শেফ প্রতিযোগিতায় প্রবাসী নারীরা

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী নারীদের সংগঠন ‘বাংলাদেশ লেডিস গ্রুপ ইউএই’ এর আয়োজনে এবং প্রাণ গ্রুপের ব্যবস্থাপনায় ‘মাস্টার শেফ অনলাইন কন্টেস্ট’ অনুষ্ঠিত হয়েছে।

জাহাঙ্গীর কবীর বাপপি, সংযুক্ত আরব আমিরাত প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 May 2021, 03:58 AM
Updated : 30 May 2021, 03:58 AM

স্থানীয় সময় শুক্রবার রাতে শারজার হুদায়বিয়া রেস্টুরেন্টের হলরুমে এ রান্না প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

একমাস ব্যাপি অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ডিনার, ইফতার, সেহেরি ও ডেজার্ট এ চার গ্রুপের কন্টেস্টে মোট ১২ জনকে বিজয়ী নির্বাচিত করা হয়। প্রাণ গ্রুপের বিভিন্ন পণ্য দিয়ে তৈরি করা রেসিপি ফেইসবুকে লাইক-কমেন্ট এবং বিচারকদের মূল্যায়নের ভিত্তিতে এ প্রতিযোগিতায় শতাধিক প্রবাসী নারী অংশ নেন।

প্রাণ গ্রুপের রুমা হাসান ও লেডিস গ্রুপের আবেদা বুশরার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণের আরব আমিরাতের বিজনেস পার্টনার মোহাম্মদ হাসান মাহাবুব।

বিশেষ অতিথি ছিলেন হেড অব সেলস আবু বকর সিদ্দিক, মার্কেটিং ম্যানেজার সিরাজুস সালেহীন ও বাংলাদেশ লেডিস গ্রুপের অ্যাডমিন লিজা হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল ম্যানেজার নুপুর, ডিজিটাল মার্কেটিং কো-অর্ডিনেটর রুমা হাসানসহ প্রাণ গ্রুপ এবং বাংলাদেশ লেডিজ গ্রুপের কর্মকর্তারা।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন