কোভিড-১৯: নিউ ইয়র্কে বরিশাল সমিতির দোয়া-মাহফিল

করোনাভাইরাসে দেশ ও প্রবাসে মারা যাওয়া ব্যক্তিদের স্মরণ এবং মহামারী থেকে মুক্তি প্রার্থনায় দোয়া-মাহফিল করেছে যুক্তরাষ্ট্র প্রবাসী 'বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি’।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 April 2021, 05:08 AM
Updated : 30 April 2021, 05:08 AM

বৃহস্পতিবার নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসে পালকি পার্টি সেন্টারে এ মাহফিল পরিচালনা করেন মোহাম্মদ শহীদুল্লাহ।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সমিতির প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম সোবহান এবং উপদেষ্টা জামান আহমেদের মৃত্যুতে শোক প্রকাশ ও তাদের স্মৃতিচারণ পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের প্রেসিডেন্ট মোহাম্মদ শাহ আলম। সেক্রেটারি রুহুল আমিন নাসিরের তত্ত্বাবধানে আলোচনা পর্বটি সঞ্চালনা করেন মো. মামুন-অর রশীদ ও মিজানুর রহমান সুমন।

আলোচনা করেন এ কে আজাদ তালুকদার, মোশারফ হোসেন সবুজ, মো. নূর আলম, মইনুদ্দিন আহমেদ বাচ্চু, শাহজামান, আক্তার রহমান মামুন, মো. লিয়াকত খান, ইলিয়াস হাবিব, রফিকুল ইসলাম জিয়া, রেজবুল কবীর, বাংলাদেশ ইয়েলো সোসাইটির সাবেক সভাপতি এম এ আওয়াল ও সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান।

বক্তারা করোনাভাইরাস পরিস্থিতির প্রতি খেয়াল রেখে কাজকর্ম করার আহ্বান জানান। যারা এখনও টিকা নেননি, তারা যেন অবিলম্বে টিকা নেন এ অনুরোধও জানানো হয়। ইফতার-গ্রহণের মাধ্যমে সমাপ্ত এ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা স্বাস্থ্যবিধি মেনে অংশ নেন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন