সিঙ্গাপুরে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

সিঙ্গাপুরে অভিবাসী শ্রমিক বহনকারী একটি লরির সঙ্গে নির্মাণ কাজে ব্যবহৃত একটি টিপার ট্রাকের সংঘর্ষে এক প্রবাসী বাংলাদেশি নিহত হয়েছেন।

রাশিদুল ইসলাম জুয়েল, সিঙ্গাপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2021, 07:34 PM
Updated : 20 April 2021, 07:34 PM

স্থানীয় সময় মঙ্গলবার সকালে সিঙ্গাপুরের পান-দ্বীপ এক্সপ্রেস ওয়ের ওই দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম তোফাজ্জল হোসেন (৩৩) বলে জানিয়েছে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্স। 

মৃত তোফাজ্জল হোসেনের বাড়ি বাংলাদেশের লক্ষ্মীপুর জেলায়।

সিঙ্গাপুরের স্ট্রেইটসটাইমস পত্রিকাকে পুলিশ জানিয়েছে, মারাত্মক আহতাবস্থায় তোফাজ্জলকে হাসপাতালে নেওয়ার পরে তার মৃত্যু হয়।

দুর্ঘটনায় কবলিত শ্রমিক বহনকারী লরিটির পেছনে মোট ১৭ জন অভিবাসী শ্রমিক ছিলেন। তারা সবাই কমবেশি আহত হয়েছেন। 

আহতদের পূর্ণাঙ্গ পরিচয় পাওয়া না গেলেও তারা সবাই ব্রাইট এশিয়া কনস্ট্রাকশন কম্পানিতে কাজ করেন বলে সংবাদমাধ্যমগুলো জানিয়েছে।

এ ব্যাপারে সিঙ্গাপুর হাইকমিশনে যোগাযোগ করা হলে শ্রম কাউন্সেলর আতাউর রহমান বিডিনিউউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আমরা সিঙ্গাপুর পুলিশের কাছ থেকে বিস্তারিত খবর পেয়েছি এবং আমরা অত্যন্ত দুঃখ প্রকাশ করছি। আমরা আমাদের কোনও প্রবাসী ভাইয়ের এমন নির্মম মৃত্যু আশা করিনা।”

“সিঙ্গাপুর পুলিশের পক্ষ থেকে অফিসিয়ালি আমাদের মেইল পাঠালে আমরা কোম্পানির সাথে যোগাযোগ করে খুব দ্রুত সময়ের মধ্যে লাশ দেশে পাঠানোর ব্যবস্থা করবো।”

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন