যুক্তরাষ্ট্রে এবিপিসি কমিটির মেয়াদ বাড়লো

যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি সাংবাদিকদের সংগঠন ‘আমেরিকা-বাংলাদেশ প্রেস ক্লাব’ (এবিপিসি) তাদের কার্যকরী কমিটির মেয়াদ ডিসেম্বর পর্যন্ত বাড়িয়েছে।

প্রবাস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 April 2021, 05:45 AM
Updated : 8 April 2021, 05:45 AM

বুধবার দুপুরে নিউ ইয়র্কে এবিপিসির কার্যকরী কমিটি এবং নির্বাচন কমিশনের যৌথ সভা থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান তারা।

আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের পরিচালনায় এতে সভাপতিত্ব করেন এবিপিসির সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার। 

তারা জানান, গত ডিসেম্বরের মধ্যেই নির্বাচনের সিদ্ধান্ত নেওয়া হলেও করোনাভাইরাসের কারণে সদস্য-নবায়নসহ আনুষঙ্গিক অনেক কাজই ঝুলে ছিল। সভায় নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী, ইতোমধ্যে গঠিত নির্বাচন কমিশনই বহাল থাকবে পরবর্তী নির্বাচনের জন্য। ২০২০ সালের সদস্য ফি মওকুফ করা হয়েছে।

আলোচনায় আরও অংশ নেন সংগঠনটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মীর ই ওয়াজেদ শিবলী, ভাইস প্রেসিডেন্ট আকবর হায়দার কীরন, প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা রাশেদ আহমেদ, নির্বাচন কমিশনের সদস্য জাহেদ শরিফ, এবিপিসির কোষাধ্যক্ষ আবুল কাশেম, যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক কানু দত্ত, প্রচার সম্পাদক শাহ ফারুক ও নির্বাহী সদস্য আজিমউদ্দিন অভি।

এছাড়া টেলিফোনে সভার সঙ্গে সংহতি প্রকাশ করেন বাংলাদেশ থেকে নির্বাচন কমিশনের সদস্য মিশুক সেলিম, ভার্জিনিয়া থেকে নির্বাহী সদস্য সাব্বির আহমেদ ও নিউ জার্সি থেকে ফারহানা চৌধুরী।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!