৭ মার্চ নিয়ে যুক্তরাষ্ট্রে বঙ্গবন্ধু পরিষদের সভা

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে ভার্চুয়াল আলোচনা সভা করেছে ‘বঙ্গবন্ধু পরিষদ’  যুক্তরাষ্ট্র শাখা।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 March 2021, 07:46 AM
Updated : 10 March 2021, 07:46 AM

রোববার অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুন নবী, সভা পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক স্বীকৃতি বড়ুয়া।

নুরুন নবী জাতির পিতার ৭ মার্চের ভাষণের তাৎপর্য ব্যাখ্যা করেন এবং ওইদিন রেইসকোর্স ময়দানে নিজের উপস্থিত থাকার অভিজ্ঞতার কথা জানান।

সভায় আরও বক্তব্য দেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান মিরাজ ও এম এ সালাম (নিউ জার্সি), সহ সভাপতি ফাহিম রেজা নূর ও আব্দুর রহিম বাদশা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাফায়েত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ সোহাগ, সদস্য শেখ আতিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, শাহদাৎ হাসান, বঙ্গবন্ধু পরিষদ বৃহত্তর ওয়াশিংটন শাখার সভাপতি দস্তগির জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক নাসরিনা আহমেদ, বঙ্গবন্ধু পরিষদ ক্যালিফোর্নিয়া শাখার সহ সভাপতি শওকত আলম ও সাধারণ সম্পাদক রানা মাহমুদ, বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার সদস্য সচিব সাঈদ রহমান।

সভায় আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদ মিশিগান শাখার আহ্বায়ক আহাদ আহম্মদ ও বঙ্গবন্ধু পরিষদ বোস্টন শাখার আহ্বায়ক সফেদা বসু।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!