যুক্তরাষ্ট্রে বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতির অভিষেক

শাহ আলমকে সভাপতি ও রুহুল আমিন নাসিরকে সাধারণ সম্পাদক করে যুক্তরাষ্ট্রে প্রবাসী সংগঠন ‘বরিশাল বিভাগীয় কল্যাণ সমিতি’ তাদের নতুন কমিটি গঠন করেছে।

নিউ ইয়র্ক প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Jan 2021, 05:48 AM
Updated : 6 Jan 2021, 05:48 AM

সোমবার সন্ধ্যায় অনলাইনে অনুষ্ঠিত সমিতির সভা থেকে ২০২১-২২ মেয়াদে ২৯ সদস্যের নাম ঘোষণা এবং নির্বাচিত কার্যকরী পরিষদের শপথ পরিচালনা করেন তারা।

বক্তব্য দেন নির্বাচন কমিশনার লিয়াকত খান, মঈনউদ্দিন আহম্মেদ বাচ্চু এবং কমিশনের প্রধান রেজাউল করিম।

পরিষদের অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি এস ইসলাম মামুন, মাসুদ হোসেন, মঞ্জুর মোর্শেদ, মশিউর রহমান, এনায়েত হোসেন ও সোহেল পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম মামুনুর রশিদ ও মিজানুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন লিটন, কোষাধ্যক্ষ মোহাম্মদ মহসিন, দপ্তর সম্পাদক এমডি রুবেল গাজী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক নাহিদ হায়দার আশিক, সাংস্কৃতিক সম্পাদক জেসমিন বেগম, ক্রীড়া সম্পাদক ফারদীন রেজা রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিরিন কামাল, শিক্ষা ও আইন বিষয়ক সম্পাদক পারুল আক্তার।

নির্বাহী সদস্য হয়েছেন- আল আমিন, খালেদ হোসেন, বেলায়েত হোসেন, বিশ্বজিৎ কে পলাশ, মাজহারুল ইসলাম মিরন, আ. রব, মাসুদ আহম্মেদ, রাসেদ মিলন, ফিরোজ আহম্মেদ রবিন, খান এইচ আলম ও রেজবুল কবির।

সমিতির উপদেষ্টা হয়েছেন- একে আজাদ তালুকদার, নূরে আলম খান, শাহজামান, জামান আহমেদ, নাজমা বেগম লিলি, শেখ ইলিয়াস হাবিব, রেজাউল করিম, আবু তালেব মাতুব্বর, মঈনউদ্দিন আহমেদ বাচ্চু, শামিমা আলম মুন্নি, রফিকুল ইসলাম জিয়া, মোশাররফ হোসেন সবুজ, তোফায়েল আহমেদ, লিয়াকত খান এবং আক্তারুর রহমান মামুন।

প্রবাস পাতায় আপনিও লিখতে পারেন। প্রবাস জীবনে আপনার ভ্রমণ,আড্ডা,আনন্দ বেদনার গল্প,ছোট ছোট অনুভূতি,দেশের স্মৃতিচারণ,রাজনৈতিক ও সাংস্কৃতিক খবর আমাদের দিতে পারেন। লেখা পাঠানোর ঠিকানা probash@bdnews24.com। সাথে ছবি দিতে ভুলবেন না যেন!